অন্য ভাষায় :
শুক্রবার, ০১:৫৩ পূর্বাহ্ন, ২৪ মে ২০২৪, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৫তম জন্মবার্ষিকী, প্রকাশক ও সম্পাদক লায়ন দিদার সরদার এর শ্রদ্ধা নিবেদন বঙ্গোপসাগরে বিমান ঘাঁটির বিনিময়ে সহজে ক্ষমতায় ফেরার প্রস্তাব দিয়েছিলেন এক শ্বেতাঙ্গ: প্রধানমন্ত্রী প্রবল ঘূর্ণিঝড় ‘রেমাল’ যখন বাংলাদেশে পৌঁছতে পারে রাইসিকে শেষ বিদায় জানাতে ইরানে হাজারো মানুষের ঢল আ’লীগের দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন কখনোই পূরণ হবে না : মির্জা ফখরুল কলকাতায় আজীম হত্যা : যা জানালেন বন্ধু গোপাল বিশ্বাস যুক্তরাষ্ট্রের লাগাম টেনে ধরেছেন রিশাদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি জব্দের নির্দেশ গ্রেপ্তার হলেন অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই রাইসির মৃত্যুতে রাষ্ট্রীয় শোক পালন করছে বাংলাদেশ

আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল : মনোজ

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মে, ২০২৪
  • ৪ বার পঠিত
মনোজ বাজপাই এমন একজন অভিনেতা যিনি পর্দায় হাজির হলেই মুগ্ধ চোখে তার কাজ উপভোগ করেন দর্শকরা। নিখাদ অভিনয়ের জন্য বলিউডে আলাদা জায়গা এই অভিনেতার। ভক্তদের চোখে তিনি বরাবরই একজন নায়ক। তবে ব্যক্তি জীবনে নিজের বদমেজাজের জন্য বেশ কয়েকবার শিরোনামে এসেছিলেন এই অভিনেতা।

 এক সময় রাগ নিয়ন্ত্রণ না করতে পেরে বন্ধু অনুরাগ কাশ্যপ ও রাম গোপাল ভর্মাকে মারধরও করেছিলেন। এ কারণে তাদের বন্ধুত্বের সম্পর্কে ফাটল দেখা দিয়েছিল। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে মনোজ এই ঘটনায় অনুতপ্ত হয়ে সেই স্মৃতি সামনে আনলেন। জানালেন হানসাল মেহতার সঙ্গে নিজে ঝামেলার কথাও।

 সাক্ষাৎকারে মনোজ জানান, ‘দিল পে মাত লে ইয়ার’ সিনেমায় কাজ করার সময় চলচ্চিত্র নির্মাতা হানসাল মেহতার সঙ্গে মতবিরোধের পর তিনি বাথরুমে গিয়ে প্রচণ্ড কান্নাকাটি করেছিলেন। তার রাগের কারণে পরিস্থিতি আরও খারাপ হয়ে উঠেছিল। 

মনোজ বলেন, ‘আমি কঠিন সময় পার করছিলাম। আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল।

অনেক পরিশ্রমের পর বলিউডে জায়গা করে নিতে পেরেছিলাম। এরপর অবস্থা আরও খারাপ হতে থাকে। আমি এমন মানুষ নই যে বিতর্ক বা কোনও কিছু দ্বারা প্রভাবিত হয়। কিন্তু আমার খারাপ লাগছিল যে হানসালকে অনেকটা প্রতিবাদের মধ্যে দিয়ে যেতে হয়েছিল।’ 

মনোজের আচরণের বিষয়ে ‘সিনেমা এক্সপ্রেস’কে দেওয়া এক সাক্ষাৎকারে হানসাল মেহতা বলেন, মনোজ তার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছিল।

এতে সেটে সমস্যা তৈরি হয়। তবে মনের দিক থেকে ও ভালো ছেলে। ও খারাপ মানুষ নয়। আমরা যখন একসঙ্গে কাজ করতাম তখন খুব খিটখিটে হয়ে যেত। 

মনোজ শীগগিরই ‘ভাইয়া জি’তে দেখা যাবে। এটা তার ১০০তম সিনেমা, যার ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। সিনেমাটি মুক্তি পাচ্ছে আগামী ২৪ মে। মনোজের শেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিল ‘জোরাম।’ সিনেমাটি সমালোচক মহলে বেশ প্রশংসিত হয়েছে এবং এ বছর বেশ কিছু পুরস্কারও জিতে নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com