অন্য ভাষায় :
রবিবার, ১১:০৩ পূর্বাহ্ন, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

নাশকতার মামলায় বিএনপি নেতা প্রিন্স কারাগারে

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ৩৯ বার পঠিত

রাজধানীর পল্টন থানার একটি নাশকতার মামলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপপরিদর্শক (এসআই) ফরহাদ মাতুব্বর আসামিকে ৩ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ফারাহা দিবা ছন্দা শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৫ নভেম্বর এ আসামির তিন দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত। গত ৪ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর বাড্ডায় বোনের বাসা থেকে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) এমরান সালেহ প্রিন্সকে গ্রেপ্তার করে।

মামলায় অভিযোগ করা হয়, গত ২৮ অক্টোবর রাজধানীর নয়া পল্টনে বিএনপি মহাসমাবেশ হঠাৎ বন্ধ হলে শান্তিনগর মোড় এবং ফকিরাপুল মোড় হয়ে হাজার হাজার লোক যাওয়ার সময় বিভিন্ন ধরনের উস্কানিমূলক স্লোগান দিতে থাকে। তখন এজাহারনামীয় আসামিরা এবং বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অজ্ঞাতনামা ৪০০-৫০০ নেতাকর্মী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস ও আব্দুস সালামদের উস্কানিতে ও প্রত্যক্ষ নির্দেশনায় পল্টন মডেল থানাধীন পুলিশ ক্যান্টিনে প্রবেশ করে ব্যাপক ভাঙচুর এবং তাণ্ডব চালায়। পুলিশের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এএসআই এরশাদুল হককে আহত করে তার পিস্তল ছিনিয়ে নেয় আসামিরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com