অন্য ভাষায় :
মঙ্গলবার, ১২:২২ পূর্বাহ্ন, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ টিপু-প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ আসামির বিচার শুরু

গৌরনদী ও আগৈলঝাড়ায় আ.লীগের প্রার্থী ঘোষণা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৩৩ বার পঠিত

দলীয় সূত্র জানায়, আগৈলঝাড়ায় সম্ভাব্য প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুর রইস সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন প্রচারণা চালান।

কয়েক দিন ধরে প্রার্থী হিসেবে নেতা কর্মিদের মুখে মুখে আলোচনায় আসেন সংসদ সদস্য হাসানাত আবদুল্লাহর কনিষ্ঠ ছেলে সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ। এরপর ওই দুই নেতা প্রচারণা বন্ধ করে দেন। এর মধ্যে গতকাল রাতে আশিক আবদুল্লাহকে প্রার্থী মনোনীত করা হয়।
নাম প্রকাশ না করে আগৈলঝাড়া উপজেলার এক নেতা বলেন,”যে যা ই বলুক না কেন আশিক আব্দুল্লাহ প্রার্থী হওয়ায় নেতা কর্মিরা খুশি আর দল চরম বিভেদের হাত থেকে রক্ষা পেলো।”
জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রইস সেরনিয়াবাত বলেন, ‘এমন সিদ্ধান্তের কথা আমার জানা নেই।’ নিজের প্রার্থিতার বিষয়ে বলেন, ‘শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। সময় ও পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নেব।’
উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বাড়ৈ বলেন, ‘এ বিষয়ে কিছু জানি না। তবে দলীয়ভাবে অনেক আগেই আমরা নেতা-কর্মীরা তাঁকে (আশিক) প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছি। আশিক আবদুল্লাহ আগৈলঝাড়ার উপজেলা চেয়ারম্যান প্রার্থী এটা নিশ্চিত।’
সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন বলেন, উপজেলা নির্বাচন দলীয়ভাবে হবে না। আশিক আবদুল্লাহ প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। তাঁরা তাঁর বিজয়ের লক্ষ্যে কাজ করবেন।
এ বিষয়ে কথা বলতে হারিছুর রহমান ও আশিক আবদুল্লাহর মুঠোফোন নম্বরে যোগাযোগ করলে বন্ধ পাওয়া যায়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এ ব্যাপারে কথা বলতে রাজি হননি।
জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াজ্জেম হোসেন চুন্নু বলেন, “উপজেলা নির্বাচনে মনোনীত প্রার্থীর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার এবার সুযোগ নেই। তবে আমাদের সকলের রাজনৈতিক অভিভাবক এবং জেলা সভাপতি নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে এবং দলীয় ভালমন্দ বিচার করেই গৌরনদী-আগৈলঝাড়ায় চেয়ারম্যান পদে প্রার্থী দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত দিয়েছেন।আর এই সিদ্ধান্ত মাঠ পর্যায়ের নেতাকর্মিদের ইচ্ছার প্রতিফলন।যা দলকে দুই উপজেলায় আরো গতিশীল করবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com