অন্য ভাষায় :
শনিবার, ১১:৪৪ পূর্বাহ্ন, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ উপজেলা নির্বাচন ঘিরে আ’লীগে কোন্দল চরমে, স্বজনের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ মানেননি মন্ত্রী-এমপিরা ফিলিস্তিন সমস্যার ন্যায্য ও স্থায়ী সমাধান চায় চীন বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার দীর্ঘ বিরতি শেষে বলিউডে ফিরছেন প্রীতি জিনতা রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী

কারামুক্ত জহির উদ্দিন স্বপনের বাসায় মঈন খান

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৩২ বার পঠিত

সদ্য কারামুক্ত বিএনপি মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপনের সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

মঙ্গলবার বেলা তিনটায় রাজধানীর ধানমন্ডিতে জহির উদ্দিন স্বপনের  বাসায় যান ড. মঈন। এ সময় তিনি সদ্য কারামুক্ত বিএনপির এই নেতার শারীর ও পারিবারের খোঁজখবর নেন।

এ সময় জহির উদ্দিন স্বপন তার খোঁজ নিতে বাসায় আসায় মঈন খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

গত ১ মার্চ জামিনে কারামুক্তি পেয়েছেন বিএনপির নেতা জহির উদ্দিন স্বপন। প্রায় চার মাস কারাভোগের পর তিনি মুক্তি পান।

জহির উদ্দিনের বিরুদ্ধে সাতটি মামলা করা হয়।

গত বছরের ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশ ঘিরে সহিংস ঘটনায় ২ নভেম্বর রাজধানীর গুলশান থেকে জহির উদ্দিন স্বপনকে আটক করে পুলিশ। পরে প্রধান বিচারপতির বাসভবনে হামলা, নাশকতা ও সহিংসতার অভিযোগে পুলিশের করা মামলায় ছয় দিনের রিমান্ড নেওয়া হয় তাঁকে। রিমান্ড শেষে তাঁকে কারাগারে পাঠানো হয়।

বিএনপির সূত্র জানিয়েছে, জহির উদ্দিন স্বপনের বিরুদ্ধে প্রধান বিচারপতির বাসভবনে হামলার অভিযোগে মামলাসহ রমনা থানায় দুটি এবং পল্টন থানায় পাঁচটি মামলা করা হয়। এর মধ্যে দুটি মামলায় হাইকোর্ট ও দুটি মামলায় সিএমএম আদালত থেকে তার জামিন মেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com