অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৪:৩৭ অপরাহ্ন, ০৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিএনপির সমাবেশের ব্যাপারে সিদ্ধান্ত নেবে ডিএমপি জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সাক্ষাৎ মানবাধিকার পরিস্থিতিতে অগ্রগতি নেই বাংলাদেশের জনপ্রিয়তায় অমিতাভ বচ্চনের সঙ্গে তুলনা, ট্রলের শিকার কঙ্গনা গরমে টক দই খাচ্ছেন? নিয়ম মেনে না খেলে পড়তে পারেন বিপাকে ব্রিটিশ পররাষ্ট্র প্রতিমন্ত্রী আজ ঢাকায় আসছেন

বিশ্বকাপে পাকিস্তানের ১৫ সদস্যের দলে যাদের রাখলেন ওয়াকার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পঠিত

টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় আসরেই শিরোপা ঘরে তুলেছিল পাকিস্তান। দীর্ঘদিন কোনো সাফল্য না পাওয়া দলটি শিরোপার খুব কাছাকাছি চলে গিয়েছিল গত আসরে। ২০২২ সালের সেই ফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে হেরে শিরোপা বঞ্চিত হন বাবর আজমরা।

দরজায় কড়া নাড়ছে আরও একটি বিশ্বকাপ। আগামী ১ জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে বসছে বিশ ওভারের এই বিশ্ব আসর। গতবারের মতো এবারও শিরোপার দাবিদার পাকিস্তান দল। যদিও ঘরের মাঠে নিউজিল্যান্ডের দুর্বল দলের বিপক্ষেই টি-টোয়েন্টি সিরিজে পিছিয়ে গেছে তারা। এই সিরিজ মূলত বিশ্বকাপের প্রস্তুতি হিসেবেই খেলছে পাকিস্তান। সেই টুর্নামেন্টের ১ মাসের বেশি আগেই নিজের পছন্দের ১৫ সদস্যের নাম ঘোষণা করেছেন পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াকার ইউনিস।

ওয়াকার তার ১৫ সদস্যের দলে রেখেছেন ইনজুরিতে আক্রান্ত মোহাম্মদ রিজওয়ান, আজম খান ও হারিস রউফদের মতো ক্রিকেটারদের। ওয়াকারের বিশ্বাস দ্রুতই সেরে উঠবেন তারা। গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে চতুর্থ ম্যাচের আগের অনুষ্ঠানে ওয়াকার এই দল বাছাই করেন।

ওয়াকারের বিশ্বকাপ দলে টপ অর্ডার বেশ শক্তিশালী। বাবর আজমসহ দলে রেখেছেন সাইম আইয়ুব, ফখর জামান, উসমান খানদের মতো তারকাকে। অলরাউন্ডাররাও কম শক্তিশালী নয়। আছেন, শাদাব খান, ইফতিখার আহমেদ ও ইমাদ ওয়াসিম।

আবরার আহমেদ ও উসামা মিরকে নিয়ে স্পিন আক্রমণ গড়েছেন ওয়াকার। তার দলে পেসার হিসেবে রেখেছেন শাহিন আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আমির ও হারিস রউফকে। তবে দলে রাখেননি বর্তমানে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে থাকা তরুণ দুই তারকা আব্বাস আফ্রিদি ও জামান খানকে।

বিশ্বকাপে ওয়াকারের পছন্দের পাকিস্তান দল

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার, উসমান খান, আজম খান, ইফতিখার আহমেদ, শাদাব খান, ফখর জামান, সাইম আইয়ুব, ইমাদ ওয়াসিম, আবরার আহমেদ, উসামা মীর, শাহিন আফ্রিদি, নাসিম শাহ, মোহাম্মদ আমির ও হারিস রউফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com