অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৩:০৬ পূর্বাহ্ন, ১৪ মে ২০২৪, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
কাল ঢাকায় আসছেন ডোনাল্ড লু, যা বলছে প্রধান দুই দল ঢাকা মহানগর পুলিশের এক সহকারী কমিশনার বদলি বিএসএফের পোশাকে সীমান্তে মাদকের কারবার করতেন রেন্টু কুতুবদিয়ায় নোঙর করেছে এমভি আবদুল্লাহ ভারতে চতুর্থ দফা লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও কাশ্মিরে কেমন ভোট হলো বিভাজন থেকে বেরিয়ে এসে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য কাজ করা উচিত : মির্জা ফখরুল মৃত্যুদণ্ডাদেশ চূড়ান্ত হওয়ার আগে কনডেম সেলে রাখা বেআইনি : হাইকোর্ট আমার পুরো ক্যারিয়ার শেষ হয়ে গিয়েছিল : মনোজ মানবদেহে প্রথম ব্রেইনচিপ ইমপ্লান্টে ধাক্কা খেলো নিউরালিংক ফিলিস্তিনপন্থিদের বিক্ষোভে অংশ নেয়ায় যুক্তরাষ্ট্রে ৫০ অধ্যাপক গ্রেপ্তার

আইইবি’র মুখপাত্রের দায়িত্ব নিলেন ইঞ্জি. এস এম মঞ্জুরুল হক মঞ্জু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত

দেশের সবচেয়ে প্রাচীন পেশাজীবি প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের মুখপাত্রের (সম্মানী সাধারণ সম্পাদক) দায়িত্ব নিয়েছেন ইঞ্জি. এস এম মঞ্জুরুল হক মঞ্জু৷ বুধবার (২৪ মে) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের কাউন্সিল হলে আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে আইইবি’র বিদায়ী সাধারণ সম্পাদক ইঞ্জি. শাহাদাৎ হোসেন শীবলুর কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিত সম্মানী সাধারণ সম্পাদক ও আইইবির মুখপাত্র ইঞ্জি. এস এম মঞ্জুরুল হক মঞ্জু।

 

এই সময় আরও উপস্থিত ছিলেন আইইবির প্রেসিডেন্ট ইঞ্জি. মো. আবদুস সবুর, সদ্য বিদায়ী প্রেসিডেন্ট ইঞ্জি. নুরুল হুদা, বিদায়ী মুখপাত্র ও সম্মানী সাধারণ সম্পাদক ইঞ্জি. শাহাদাৎ হোসেন শীবলু, ২০২৩-২৫ কেন্দ্রীয়নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মো. নুরুজ্জামান, ইঞ্জি. খন্দকার মঞ্জুর মোর্শেদ, ইঞ্জি. কাজী খায়রুল বাসার, সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জি. রনক আহসান, ইঞ্জি. শেখ তাজুল ইসলাম তুহিন, ইঞ্জি. অমিত কুমার চক্রবর্তী, ইঞ্জি. আবুল কালাম হাজারীসহ কাউন্সিল সদস্য, বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও সম্পাদকবৃন্দ৷ দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানের সভাপতি ও আইইবির প্রেসিডেন্ট ইঞ্জি. আবদুস সবুর বলেন, আইইবি সামাজিক ও সাংগঠনিক ভাবে সারা বাংলাদেশের রোল মডেল হয়ে আছে৷ আগামীতেও আইইবির বর্তমান সাফল্যের ধারা অব্যহত থাকবে৷ এই সময় আইইবি’র মুখপাত্র ও সম্মানী সাধারণ সম্পাদক ইঞ্জি. এস এম মঞ্জুরুল হক মঞ্জু বলেন, আগামীতে স্মার্ট ও আধুনিক আইইবি তৈরিতে প্রকৌশলীদের চ্যালেঞ্জগুলো সমাধানের জন্য আইইবির সকল প্রকৌশলীদের সহযোগিতা চাই।

 

উল্লেখ, গত ৯ ফেব্রুয়ারি আইইবিতে ২০২৩-২৫ মেয়াদের কেন্দ্রীয়নির্বাহী ও কাউন্সিল সদস্য নির্বাচনে এস এম মঞ্জুরুল হক মঞ্জু সম্মানী সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হোন। তিনি বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে যন্ত্রকৌশল বিভাগের সাবেক শিক্ষার্থী ছিলেন। এস. এম. মঞ্জু ২০২০-২২ মেয়াদে আইইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সার্ভিসেস এন্ড ওয়েলফেয়ার পদে ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন।

 

বর্তমানে তিনি দেশের বিদ্যুৎ ও জ্বালানি সেক্টরের বিভিন্ন প্রকল্পের সাথে জড়িত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com