অন্য ভাষায় :
শনিবার, ১২:১৪ অপরাহ্ন, ০৪ মে ২০২৪, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
মুন্সিগঞ্জে কাভার্ডভ্যানচাপায় এক পরিবারের ৩ জন নিহত সরকার পতনের লক্ষ্যে বিরোধী দলগুলো একাত্ম : ড. মঈন খান গৌরনদীতে আওয়ামীলীগের দু পক্ষের মধ্যে তুমুল  সংঘর্ষ,আহত, ৫ গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা

অনলাইন নিউজ পোর্টাল পরিচালনায় শৃঙ্খলা আনার পরিকল্পনা করছে সরকার: তথ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৪৭ বার পঠিত

 

কিশোরগঞ্জ থেকে নির্বাচিত জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নুর এক প্রশ্নের জবাবে তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, অনলাইন নিউজ পোর্টাল পরিচালনায় শৃঙ্খলা ফিরিয়ে আনার পরিকল্পনা রয়েছে সরকারের।

বুধবার (৩১ মে) সংসদে এ কথা বলেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, মিথ্যা ও বানোয়াট খবর ছড়িয়ে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ণকারী ২৩৯টি অনলাইন নিউজ পোর্টালের ডোমেইন বরাদ্দ বাতিল করতে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মাধ্যমে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) অনুরোধ করা হয়েছে।

এছাড়া কোনো অনলাইন পত্রিকা বা পোর্টালে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচারের অভিযোগ থাকলে তা বন্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান মন্ত্রী।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com