অন্য ভাষায় :
শনিবার, ০৫:৩৫ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

৯৯৯-এ কল দিয়ে উদ্ধার হলেন মালয়েশিয়া প্রবাসী

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৯১ বার পঠিত

ময়মনসিংহের ফুলপুর থেকে পুলিশের জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিয়ে প্রতিপক্ষের অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার হয়েছেন রুবেল মিয়া (২৮) নামের এক মালয়েশিয়া প্রবাসী। সেইসঙ্গে মিথ্যা মামলা থেকেও মুক্তি পেয়েছেন তিনি। রুবেল মিয়া উপজেলার গড়পয়ারী গ্রামের আলী হোসেনের ছেলে।

ফুলপুর থানা সূত্রে জানা যায়, রোববার সকালে গড়পয়ারী গ্রামের আলী হোসেনের সঙ্গে নাজিমুদ্দিন গং এর পারিবারিক বিষয়াদি নিয়ে ঝগড়া হয়। একপর্যায়ে আলী হোসেন আঘাতপ্রাপ্ত হন এবং তার হাতের দুটি হাড় ভেঙে যায়। এ বিষয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দিলে এসআই জাহিদ হাসান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন এবং থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ প্রদান করেন।

এদিকে, আজ সোমবার সকাল সাড়ে ১০টায় রুবেলের ফিরতি ফ্লাইট। তিনি যাতে মালয়েশিয়া যেতে না পারে সেজন্য প্রতিপক্ষ তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর পরিকল্পনা করতে থাকে। রুবেল মালয়েশিয়া যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হলে রোববার রাত ৮টার সময় রাস্তায় একা পেয়ে এক বাড়িতে নিয়ে অবরুদ্ধ করে রাখে প্রতিপক্ষ। উপায়ন্তর না দেখে রুবেল তার এক আত্মীয়ের মাধ্যমে পুলিশের জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল দেয়।

কল পেয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে আইনগত সহায়তা দেওয়ার জন্য এসআই কবির আহমেদকে নির্দেশ দেন। সঙ্গে সঙ্গে এসআই ঘটনাস্থলে গিয়ে রুবেল মিয়াকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসে তুলে দেওয়া হয় সোমবার সকালে মালয়েশিয়াগামী ফ্লাইট ধরার জন্য। এ বিষয়ে ভুক্তভোগী রুবেল মিয়া বাংলাদেশ পুলিশ তথা ৯৯৯ কর্তৃপক্ষ ও ফুলপুর থানা পুলিশকে ধন্যবাদ জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, যেকোনো জরুরি প্রয়োজনে ৯৯৯-এ কল দিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com