অন্য ভাষায় :
সোমবার, ০৫:৩৯ অপরাহ্ন, ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

‘৪০১ ধারায় খালেদা জিয়া বিদেশে যেতে পারেন’

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৮৬ বার পঠিত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, যে নেত্রী(খালেদা জিয়া) ৯ বছর গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন এবং এখনো করেই চলেছেন। তিনি আজ অত্যন্ত অসুস্থ তার চিকিৎসকরা বলছেন তাকে উন্নত চিকিৎসা করানো জরুরি। কিন্তু এই সরকার তাকে বিদেশে যেতে দিচ্ছে না। তারা যা কিছু বলছে তাদের কথা সম্পূর্ণ মিথ্যা এবং প্রতারণা। আইনের ৪০১ ধারাতে স্পষ্ট আছে, ওই ধারাতেই বিদেশে পাঠানো যেতে পারে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে মানিকগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি দাবিতে ডাকা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আমরা হতভাগা জাতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দেওয়ার পরে খালেদা জিয়া ছোট দুই সন্তানকে নিয়ে চট্টগ্রাম থেকে পালিয়ে ঢাকায় আসেন। পরবর্তীতে তিনি পাকিস্তানি বাহিনীর হাতে ধরা পড়েছিলেন। যুদ্ধের সময় তিনি কারাগারে বন্দী ছিলেন

তিনি আরও বলেন, মানিকগঞ্জে আজ কোনো বাস চলতে দেওয়া হয়নি, কিন্তু এই সমাবেশে লাখো মানুষ বিভিন্ন বাঁধা অতিক্রম করেই এসেছেন। জনগণ দেখে তারা ভয় পায় কারণ তারা জনবিহীন সরকার, তারা গণতন্ত্রকে ভয় পায়। খুব স্পষ্ট করে বলতে চাই এই সরকার প্রতারক তারা প্রতারণা করছে তাই সরকার এবং রাষ্ট্রপতির সঙ্গে সংলাপ করে কোনো সমাধান হবে না।

জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, কেন্দ্রীয় নেতা মইনুল ইসলাম খান শান্ত, খোন্দকার আব্দুল হামিদ ডাবলু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবীর ও জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com