অন্য ভাষায় :
শনিবার, ০৯:১৪ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

সিলেটে স্বামী-স্ত্রীসহ ৩ জনের প্রাণ ঝরল সড়কে

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৩ বার পঠিত

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় সিলেট-জকিগঞ্জ সড়কে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। রবিবার (৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় উপজেলার রানাপিং ইউনিয়নের পূর্ব ফাজিলপুর এলাকায় সিলেট-জকিগঞ্জ সড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের দিঘীরপার চক্রবানী গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য লুৎফর রহমান (৬০), তার স্ত্রী জেলি বেগম (৫০) এবং জকিগঞ্জ উপজেলার মানিকগঞ্জ ইউনিয়নের তুপখানা গ্রামের সোনা মিয়ার ছেলে ইউনুছ মিয়া (৩০)।

জানা গেছে, আজ সকালে চারখাই থেকে সিলেটগামী সিএনজিচালিত অটোরিকশাকে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায় এবং পিকআপটি পার্শ্ববর্তী খাদে গিয়ে পড়ে।

দুর্ঘটনায় অটোরিকশার তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত অবস্থায় অটোরিকশাচালককে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। দুর্ঘটনার ঘটনার খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে ছুটে যায়।
বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম শ্রাবণ। তিনি বলেন, নিহতদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com