অন্য ভাষায় :
রবিবার, ১১:৫৭ অপরাহ্ন, ২৩ জুন ২০২৪, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সরকারের আয়ু আর ৩০ দিন : সমমনা জোট

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ২১ বার পঠিত

মতাসীন আওয়ামী লীগ সরকারের আয়ু আর মাত্র ৩০ দিন বলে দাবি করেছেন যুগপৎ আন্দোলনের শরিক জাতীয়তাবাদী সমমনা জোটের সমন্বয়ক ও এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ। তিনি বলেন, ‘বিরোধী দলগুলোর চলমান জনসম্পৃক্ত যুগপৎ আন্দোলনে আগামী ৩০ দিনের মধ্যে এই সরকারের পতন ঘটবে। এরপর নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার গঠিত হবে। সেই সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর পুরানা পল্টন মোড়সংলগ্ন আলরাজি কমপ্লেক্সের সামনে একদফার যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে জাতীয়তাবাদী সমমনা জোটের উদ্যোগে বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন ড. ফরহাদ।

ফরিদুজ্জামান ফরহাদ বলেন, ‘আর একবার ক্ষমতায় থাকার জন্য শেখ হাসিনা আমেরিকায় গিয়ে ধরনা দিচ্ছেন। তবে আমেরিকা পরিষ্কার জানিয়ে দিয়েছে, তারা আগামীতে বাংলাদেশে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। সুতরাং সরকারের পতন সন্নিকটে।’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে ড. ফরহাদ বলেন, ‘বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। অবিলম্বে তাকে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন। বেগম জিয়ার কিছু হলে সারা দেশে আগুন জ্বলবে।’

এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফার সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন গণদলের চেয়ারম্যান এটিএম গোলাম মাওলা চৌধুরী, জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, বিকল্পধারার মহাসচিব শাহ আহমেদ বাদল, বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির চেয়ারম্যান সুকৃতি কুমার মণ্ডল, ন্যাপের সাংগঠনিক সম্পাদক আ ফ ম ইউসুফ, এনপিপির প্রেসিডিয়াম সদস্য নবী চৌধুরী, কেন্দ্রীয় নেতা মো. ফখরুজ্জামান, জাগপার কেন্দ্রীয় নেতা ডা. আওলাদ হোসেন শিল্পী, যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com