অন্য ভাষায় :
শনিবার, ১০:৩৩ পূর্বাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

শাহরুখের ওমরাহ’র ছবি দেখে ভক্তদের প্রতিক্রিয়া ‘মাশা আল্লাহ’

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৭৭ বার পঠিত

সৌদি আরবের জেদ্দায় সম্প্রতি ‘ডানকি’ সিনেমার শুটিং করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এরপর গত বৃহস্পতিবার পবিত্র মক্কা শহরে সিনেমার কাজ শেষ করেছেন। তারপর প্রথমবারের মতো ওমরাহ পালন করেন। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ভক্তরা আবেগে ভাসতে থাকেন। বলেন, মাশা আল্লাহ!

গতকাল শুক্রবার শাহরুখের একটি ভিডিও ইন্টারনেটে দেখা যায়, যেখানে তিনি বলতে থাকেন, কিভাবে সৌদি সরকার তাকে মুক্তি প্রতীক্ষিত ‘ডানকি’ ছবির শুটিং করতে সাহায্য করেছেন। এবং এজন্য ধন্যবাদ জানান তিনি।

ভিডিওটি ভাইরাল হওয়ার পরই ভক্তরা তাকে ওমরাহ করার জন্য অনুরোধ করেন। বিকেলেই সামাজিক মাধ্যমে একটি ভিডিওতে দেখা যায়, শাহরুখ পবিত্র মক্কায় হাজির হয়েছেন ওমরাহ পালনের উদ্দেশ্যে। এহরামের কাপড় জড়ানো অবস্থায় শাহরুখকে দেখে বিশ্বজুড়ে তার ভক্তরা আবেগে ভাসতে থাকেন। জানাতে থাকেন ভালোবাসা।

এক ভক্ত মন্তব্য করেন, ‘এমন একজনকেও খুঁজে পাওয়া যাবে না, যে তাকে (শাহরুখ খান) নিয়ে কোনো বাজে কথা বলেছেন। সবাই তাকে ভালোবেসে শুভেচ্ছা জানাচ্ছেন। কোনো সন্দেহ নেই যে তিনি সবার হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন।’

আরেক ভক্ত লিখেছেন, ‘আল্লাহ যেন আপনার ওপর রহম করেন এবং ওমরাহ পালন করার প্রতিদান দেন। আমাদের পবিত্র মক্কায় আপনাকে দেখতে পেয়ে মন খুশিতে ভরে উঠেছে। মাশা আল্লাহ।’

উল্লেখ্য, এক সাক্ষাৎকারে শাহরুখ বলেছিলেন ছেলে আরিয়ান আর মেয়ে সুহানাকে নিয়ে হজ পালন করবেন। সেই থেকে ভক্তরা অপেক্ষায় ছিলেন। তার আগে বলিউড থেকে হজ পালন করেছেন কিংবদন্তি দিলীপ কুমার (মোঃ ইউসুফ খান) ও আমির খান।

সূত্র : সিয়াসাত

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com