অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৭:২১ অপরাহ্ন, ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

শাকিব অপু এক হওয়ার ইঙ্গিত

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৪৭ বার পঠিত

বিচ্ছেদের পর্দা ছিড়ে এক হওয়ার ইঙ্গিত দিচ্ছেন নায়ক শাকিব খান ও অপু বিশ্বাস। বিচ্ছেদের পর এতো বছর অপু একা থাকলেও শাকিব বসে থাকেননি। বুবলীকে বিয়ে শেষে সন্তান জন্মের পর বিচ্ছেদ, আরেক নায়িকার সাথে ঘনিষ্ঠতার গুঞ্জনসহ নানান কর্মকাণ্ডে আলোচনার শীর্ষে রয়েছেন তিনি। এরই মধ্যে এক প্রযোজকের অভিযোগের ভিত্তিতে নতুন করে আবারো আলোচনায় আসছেন শাকিব খান।

কয়েক দিন আগে শাকিব খানের বিরুদ্ধে অসদাচরণ, মিথ্যা আশ্বাস ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ করেন ‘অপারেশন অগ্নিপথ’র প্রযোজক রহমত উল্লাহ। এমন অভিযোগে চলচ্চিত্রপাড়ায় তোলপাড় শুরু হয়।
সূত্র জানায়, এমন পরিস্থিতিতে নিজের বিপদ বুজতে পেরে নড়েচড়ে বসেন শাকিব। কিন্তু কি করবেন বুঝে উঠতে পারছিলেন না। এমন দুঃসময়ে কাউকে পাশে না পেয়ে অপুর সাহায্য চান। তার ডাকে সাড়া দেন অপু। অভিযোগের দ্রুত সমাধান করতে শাকিবের পাশে দাঁড়ান অপু বিশ্বাস।

জানা গেছে, গত বৃহস্পতিবার বিকেলে গুলশানের একটি রেস্তোরাঁয় অভিযোগকারী প্রযোজকের সাথে শাকিব খানকে নিয়ে বৈঠক করেন অপু বিশ্বাস। সেখানে বিরজামান সমস্যা সমাধানের দায়িত্ব নেন অপু। শাকিবের সাথে প্রযোজকের দ্বন্দ্ব মেটাতে ৩০০ টাকার একটি স্ট্যাম্পে লিখিত চুক্তিও করা হয়। এতে হাফ ছেড়ে বাঁচেন শাকিব। অপুর কাছে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শাকিবের ঘনিষ্ঠরা জানান, শাকিব অপু ছাড়াছাড়ি হলেও দেশে থাকাকালে এবং আমেরিকায় অবস্থানকালেও অপুর সাথে শাকিবের যোগাযোগ ছিল। বিশেষ করে সন্তানের কারণেই দুজনের মুখ দেখাদেখি বন্ধ হয়নি। এভাবে দিন গড়ানোর সাথে সাথে তাদের যোগাযোগও বাড়তে থাকে। এমন করে তাদের মানসিক দূরত্ব কমে এলে একপর্যায়ে তারা পুনরায় এক হওয়ার বিষয়ে ভাবতে থাকেন। এরই মধ্যে দেশে ফেরেন শাকিব। আবারো বিয়ের ইচ্ছে পোষণ করেন। এমন আলোচনার মধ্যেই বুবলীকে গোপনে বিয়ে ও সন্তান জন্ম দেয়ার বিষয়টি ফাঁস হলে শাকিবের জীবনে নতুন ঝড় শুরু হয়। সে সাথে যুক্ত হয় আরেক নায়িকা পূজার সাথে সম্পর্কের বিষয়টিও। এমন পরিস্থিতিতে সমালোচনার ঝড়ে শাকিব যখন বিধস্ত তখন ধৈর্যের পরীক্ষা দেন অপু।

পরিস্থিতি ঠাণ্ডা মাথায় পর্যবেক্ষণ করে শাকিবকে ভুল না বুঝে পরিস্থিতি মোকাবেলায় সাহস জোগান। এতে শাকিবের কাছে অপুর প্রয়োজনীয়তা আরো বেড়ে যায়। ফলে দুজন একসাথে না থাকলেও নিয়মিত যোগাযোগ রক্ষা করে চলতে থাকেন। এরই মধ্যে প্রযোজক রহমত উল্লাহর অভিযোগে নতুন বিতর্কে পড়েন শাকিব। কিন্তু অপুর ভূমিকায় তা আর বেশী দূর গড়ায়নি। এ ঘটনার পর শাকিব অপুর ঘনিষ্ঠদের ভাষ্য, শাকিবের প্রতি অপুর এমন দায়িত্ববোধ ইঙ্গিত দিচ্ছে তারা হয়তো আবারো এক হতে চলেছেন। তবে সেই সুসংবাদ পেতে সময় লাগবে। এ বিষয়ে জানতে গতকাল শাকিব খান ও অপু বিশ্বাসকে ফোন দেয়া হলেও তাদের কেউই ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, ২০০৮ সালে প্রথমে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের। শাকিব-অপুর সংসারে রয়েছে ছয় বছরের পুত্রসন্তান।

এদিকে ২০১৮ সালের ২০ জুলাই নায়ক শাকিব খানের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলে জানান বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com