অন্য ভাষায় :
রবিবার, ০৬:২৩ অপরাহ্ন, ২৩ জুন ২০২৪, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

লায়ন্স ক্লাব ঢাকা শ্যামলীর উদ্যোগে খাদ্য ও শিক্ষামূলক মূল বই পবিত্র কুরআন বিতরণ

মোমেনা মাহবুব নিপাঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২
  • ১৫৮ বার পঠিত

এটি একটি আশ্চর্যজনক এবং আবেগপূর্ণ ঘটনা/প্রকল্প যা আমরা করেছি। মোট ৩৫ টি পবিত্র কোরআন মাদ্রাসার শিক্ষার্থীদের আমরা বিতরণ করেছিলাম। এখন তারা খুব শীঘ্রই হাফেজি শেষ করতে চলেছে! এবং আমাদের লায়ন্স সকল শিক্ষার্থীদের খাবার পরিবেশন করেছিলো।

ধন্যবাদ জানাই আমাদের গ্যাট এরিয়া লিডার নাজমুল হক স্যার, মৌলদা ম্যাডাম এবং অবশ্যই সমস্ত ডিজি দল এবং সমস্ত লায়ন – লিও এবং মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীকে অনেক ধন্যবাদ। আমি অবশ্যই বলব শোভন বিএইচ , জালাল বিএইচ , নাসের বিএইচ, খেয়া আপু এবং লিও রাফি, আমাদের সকলের এই প্রকল্পের জন্য সমন্বয় হয়ে কাজ করেছে।

আলহামদুলিল্লাহ! সবকিছু ঠিকঠাক হয়ে গেছে! আমরা আমাদের সভাপতি এবং অন্যান্য লায়ন্স সদস্যদের মিস করেছি। আশা করি, পরবর্তীতে আপনারা সবাই যোগ দেবেন। ইনশাআল্লাহ !

বেগম রোকেয়া স্কুলে ৩০ ও ৩১ তারিখ দুই দিন ব্যাপি ৫ থেকে ১১ বছরের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন কার্যক্রম থাকাতে আমি আজকে উপস্থিত হতে পারিনি বলে ভীষনভাবে দুঃখিত। ১৬ টি স্কুলের প্রায় আড়াই হাজার শিশুর টিকা প্রদান সফলভাবে সম্পন্ন হয়েছে। কেন্দ্র ছিলো আমার স্কুলে। সেজন্য দায়িত্ব পালন করতে গিয়ে আজকে মিরপুরের প্রোগ্রামে আসতে পারিনি। সেজন্য সকলের কাছে ক্ষমা চাচ্ছি। ধন্যবাদ সকলকে।

আমাদের গেট এরিয়া লিডার লায়ন নাজমুল হক স্যার ও মৌলদা ম্যাডাম উপস্থিত ছিলেন সকল জেলা প্রশাসক দলআমাদের গভর্নর লায়ন শরীফ আলি খান ও তার পত্নী রেখা শরীফ ক্ষুধার জন্য খাদ্য ও শিক্ষামূলক মূল বই পবিত্র কুরআন বিতরণ সেবা ঢাকার লায়ন্স ক্লাবের কার্যক্রম আমাদের তৎকালীন জেলা গভর্নর লায়ন শাহীন রহমান প্রথম ভাইস জেলা গভর্নর লায়ন লুৎফর রহমান , দ্বিতীয় জেলা ভাইস. জেলা প্রশাসক লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল , ঢাকা – শ্যামলী District  315- B 1 ঢাকা, বাংলাদেশ।

আমাদের ক্লাব অবহিত করা হয় “লায়ন্স এবং  ঢাকার লিও ক্লাব শ্যামলী সেরা  প্রোগ্রাম সংগঠিত করা হয়েছে ” ক্ষুধার জন্য খাদ্য ” এবং শিক্ষাগত প্রধান বই, আমাদের “পবিত্র কুরআন” নামে একটি মাদ্রাসা বিতরণ অনুষ্ঠান” কিরা ‘আতুল কুরআন-একটি শামসুল আলম মাদ্রাসা এবং এতিমখানা ” ৩১ অক্টোবর ১২ টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি শুরু হয়। আমাদের ক্লাব উপদেষ্টা নাজমুল হক স্যার এবং আমাদের জেলা গভর্নর স্যার এবং তাঁর দল ব্যক্তিগতভাবে এই মহৎ প্রকল্পের জন্য তাদের সদয় উপস্থিতিতে সম্মতি  হয়েছে  আমরা সেই অনুযায়ী এই প্রোগাম  আগামী সোমবার এই প্রকল্পের যোগদানের জন্য আপনাদের  সবাইকে  আমন্ত্রণ জানানো হয়েছিলো। আমন্ত্রিত অতিথিদের মাধ্যমে অনুষ্ঠানটি সম্পন্ন করা হয়।

নেপথ্যে আন্তরিকতার সাথে দৃষ্টি আকর্ষণ করেন ও পরামর্শ প্রদানে সহায়তা করেন-
লায়ন দিদার সরদার
Lions Clubs International 315 B1 Dhaka – Bangladesh .
ক্লাব ডাইরেক্টর , ক্যাবিনেট মেম্বার উপদেষ্টা আই ভিশন টিম।
Lions Club Of Dhaka Shamoli

প্রকল্প :
১। ক্ষুধার জন্য খাদ্য
২। পবিত্র কুরআন বিতরণ ছাত্রদের উদ্দেশ্যে কুরআন স্মরণ / হাফিজ
তারিখ : ৩১/১০/২০২২
দিন: সোমবার
সময়: ১২ টা ৩০ মিনিট

স্থান: কালশী নতুন  রাস্তার মোড় , বালুর মাঠ, পল্লবী, (কালশী বাস স্ট্যান্ড), ঢাকা – ১২১৬

শুভেচ্ছান্তে
মোমেনা মাহবুব নিপা
ক্লাব সেক্রেটারি ও টিম
লায়ন্স ক্লাব অব ঢাকা শ্যামলী
এল সি আই, জেলা 315 B-1, বাংলাদেশ

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com