অন্য ভাষায় :
মঙ্গলবার, ০১:০৫ অপরাহ্ন, ২৩ এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

মাহি ও তার স্বামীর বিরুদ্ধে ২ মামলা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৪৫ বার পঠিত

জমি দখল ও পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণের অভিযোগে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে গাজীপুরের বাসন থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে জিএমপি’র বাসন থানার এসআই রোকন মিয়া ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। অপর মামলাটি করেন বাসন থানার দিঘীরচালা এলাকার বাসিন্দা ভুক্তভোগী ইসমাইল হোসেন।

এ মামলায় এ দম্পতিকে হুকুমের আসামি করে তাদের বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ করা হয়েছে। মামলায় আরো কয়েকজনকে আসামি করা হয়েছে। উভয় মামলা শুক্রবার দিবাগত রাতে করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জিএমপি’র কমিশনার মোল্ল্যা নজরুল ইসলাম বলেন, নিজেরর ফেসবুক পেজ থেকে লাইভে এসে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেয়ার অভিযোগ তোলেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা বলে মানুষের সহানুভূতি নেয়ার চেষ্টা করেছেন মাহি ও তার স্বামী। পুলিশের বিরুদ্ধে ঢালাও অভিযোগ করেছেন তিনি। তারা পুলিশকে বিতর্কিত করার মিশনে নেমেছেন। অথচ মাহি বা তার স্বামী জমিজমা সংক্রান্ত কোনো বিষয় নিয়ে আমার কাছে আসেননি। আজ যাদের বিরুদ্ধে তিনি অভিযোগ করেছেন, তাদেরও আমি চিনি না। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে অপমান অপদস্ত ও হেয় প্রতিপন্ন করার উদ্দেশে মিথ্যা, বানোয়াট, কুরুচিপূর্ণ ও মানহানিকর তথ্য প্রচার করে আইশৃঙ্খলা অবনতির ঘটানোর অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) তাদের বিরুদ্ধে বাসন থানায় রাত ৮টা ৫৫ মিনিটে একটি মামলা করেছে পুলিশ।

এদিকে, জোরপূর্বক জমি দখলের অভিযোগে মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকরকে হুকুমের আসামি করে আরো একটি মামলা একই রাতে করেন বাসন থানার দিঘীরচালা এলাকার বাসিন্দা ভুক্তভোগী ইসমাইল হোসেন। এ মামলায় ২৭ থেকে ২৮ জনকে আসামি করা হয়েছে।

স্বামীর সাথে ওমরাহ পালন করতে যাওয়া ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে শুক্রবার ভোরে তার ফেসবুক পেজ থেকে লাইভে এসে অভিযোগ করে বলেন, শুক্রবার ভোর ৫টার দিকে স্থানীয় ইসমাইল হোসেন লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে তাদের মালিকানাধীন সনিরাজ কার প্যালেস শো রুমে হামলা করা হয়। হামলাকারীরা শো-রুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে দরজা-জানালার কাচ, চেয়ার, টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর এবং শো রুমের সাইনবোর্ড খুলে নেয়। এ সময় তারা অফিস কক্ষ তছনছ করে ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে রকিব সরকারের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। ওই পেজ থেকে তার স্বামী রাকিব সরকার পুলিশের বিরুদ্ধে প্রায় দেড় কোটি ঘুষের বিনিময়ে প্রতিপক্ষকে জমি দখল করে দেয়ার অভিযোগ করেন।

ওমরাহ পালন শেষে আজ শনিবার মাহিয়া মাহি ও তার স্বামী রাকিব সরকারের দেশে ফেরার কথা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com