অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ১১:২১ অপরাহ্ন, ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বেতাগীতে কাজিরাবাদ ইউপি’র উপ-নির্বাচনে ভোট, ছাত্রলীগ নেতা আটক

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২৯ জুন, ২০২২
  • ৬৬ বার পঠিত

বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান পদে স্থগিত হওয়া উপ-নির্বাচনে আজ বুধবার (২৯ জুন) সকাল থেকে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

ভোট চলাকালে সকাল ১১টার দিকে মধ্য বকুলতলী কেন্দ্র থেকে নৌকার প্রার্থীর কর্মী বেতাগী সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল বাশার নামে একজনকে বহিরাগত হিসেবে আটক করেছেন দায়িত্বরত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।

জানা গেছে, আবুল বাসার স্বতন্ত্র প্রার্থী মো: কামাল হোসেনের একজন এজেন্টকে মারধর করে। এই ইউপিতে উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত ১৫ জুন এ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে নির্বাচনের পরিবেশ অনুকূলে না থাকায় ভোটের ৩ দিন আগে গত ১৩ জুন নির্বাচন স্থগিত করে কমিশন।

এ বছরের ৯ জানুয়ারি কাজিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো: মোশারফ হোসেন বার্ধক্যজনিত কারণে মারা যান। এরপর পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

বেতাগী উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা কাজী সহিদুল ইসলাম বলেন, কাজিরাবাদ ইউনিয়নে মোট ভোটার ১৩ হাজার ১৬৮ জন। তাদের মধ্যে পুরুষ ৬ হাজার ৬০১ জন এবং নারী ৬ হাজার ৫৬৭ জন। তারা মোট ৯টি কেন্দ্রে ভোট প্রদান করবেন। নির্বাচনে ৯ জন প্রিজাইডিং অফিসার, ৪০ জন সহ-প্রিজাইডিং অফিসার এবং ৮০ জন পোলিং কর্মকর্তা দায়িত্ব পালন করছেন।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা কমিটির সভাপতি মো: সুহৃদ সালেহীন বলেন, নির্বাচন সুষ্ঠু ও সফলভাবে শেষ করতে আমাদের সবরকম প্রস্তুতি রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের লক্ষ্যে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নির্বাচনী মাঠে পুলিশের মোবাইল টিম, র‌্যাবের স্ট্রাইকিং ফোর্স, বিজিবি সদস্যের পাশাপাশি একজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও তিনজন নির্বাহী ম্যাজিস্টেট দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com