অন্য ভাষায় :
শনিবার, ০৬:৪৪ অপরাহ্ন, ১৩ জুলাই ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন অসুস্থ

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৫৬ বার পঠিত

বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপন অসুস্থ হয়ে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎধীন। হৃদরোগে আক্রান্ত স্বপন গত সোমবার ব্যাংককের একটি হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন।

তিনি বর্তমানে হাসপাতালের আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে আছেন। তার মূল রক্ত ধমনীতে স্টেন্টিং করা হয়েছে। তিনি এখন সুস্থ আছেন বলে জানান মিডিয়া সেলের আরেক সদস্য শায়রুল কবির খান ।বলে জানান মিডিয়া সেলের আরেক সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, দলীয় সহকর্মী ও এলাকাবাসী তথা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জহির উদ্দিন স্বপন। ইতিমধ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান টেলিফোনে তার সঙ্গে কথা বলে শরীরের খোঁজ খবর নিয়েছেন। এছাড়াও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আমীর খসরু মাহমুদ চৌধুরী ও ইকবাল হাসান মাহামুদ টুকু টেলিফোনে স্বপ্নের সঙ্গে কথা বলে কুশল বিনিময় করেছেন। পাশাপাশি বিএনপির মিডিয়া সেলের সদস্যসচিব শহীদ উদ্দীন চৌধুরী এ্যানিসহ সকল সদস্যরা নিয়মিত তার খবর রাখছেন।

হংকং থেকে দ্রুত সুস্থতা ও দোয়া কামনা করেন এবং নিয়মিত খোজ রাখেন জাতীয়তাবাদী নাগরিক সমাজ কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক , আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক সাংবাদিক লায়ন দিদার  সরদার।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com