অন্য ভাষায় :
শনিবার, ০৬:০৯ অপরাহ্ন, ১৩ জুলাই ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

‘বিএনপির নেতাকর্মীরা ভাড়া না দেওয়ায় যানবাহন বন্ধ’

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ৫৭ বার পঠিত

‘সমাবেশে যাওয়ার জন্য বিএনপি নেতাকর্মীরা বাসসহ যেসব যানবাহন ব্যবহার করছে, সেসবের ভাড়া দেয় না তারা, এমনকি তেলের খরচ পর্যন্ত দেয় না। এজন্য বাধ্য হয়ে মালিক, চালক, হেলপাররা বাসসহ অন্য যানবাহন বন্ধ করে দিয়েছেন’ বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

আজ শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে শেখ রাসেলের জন্মদিন উদ্‌যাপন উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এ দাবি করেন।

মায়া বলেন, ‘৩০০ টাকা, ৪০০ টাকা দিয়ে নেশাখোরসহ সন্ত্রাসীদের ভাড়া করে বিএনপি সমাবেশে লোকজন জড়ো করছে।’
সহিংসতা চালানোর জন্যই বিএনপি সমাবেশে লাঠির মাথায় জাতীয় পতাকা বেঁধে আনে। এজন্য বিএনপি সমাবেশে কী করছে, তা নিজ দলের নেতাকর্মীদের খেয়াল রাখার আহ্বান জানান মায়া।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘বিএনপি পাকিস্তানের আইএসআইয়ের প্রেসক্রিপশন অনুযায়ী তৈরি হয়েছে। আর এখনো আইএসআইয়ের প্রেসক্রিপশন অনুযায়ী বিএনপি চলছে, রাজনীতি করছে। পৃথিবীর কোনো দেশে স্বাধীনতাবিরোধীরা রাজনীতি করতে পারে না, অথচ এখনো বাংলাদেশে তারা রাজনীতি করছে। এটা দেশের জন্য লজ্জার।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ডা. অরূপ রতন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি অভিনেত্রী অরুণা বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক অভিনেত্রী তারিন জাহানসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com