অন্য ভাষায় :
শনিবার, ১২:২১ অপরাহ্ন, ২৭ জুলাই ২০২৪, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক মার্কিন নির্বাচনের আগেই ইসরাইল-সৌদি সম্পর্ক স্বাভাবিক হবে! অর্থনীতিকে পঙ্গু করতেই ষড়যন্ত্র করে দেশকে অস্থিতিশীল করা হচ্ছে: প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য আর কত দিন কারফিউ থাকবে! তীব্র ‘তাপ মহামারি’ চলছে : জাতিসঙ্ঘ প্রধান টেকনাফ-সেন্টমার্টিন নৌপথে ট্রলার ডুবি : ২ উদ্ধারকারীর লাশ উদ্ধার ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব বিক্ষোভ ঠেকাতে পাঞ্জাব-ইসলামাবাদে ১৪৪ ধারা জারি

নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু, ১৫-২০ হাজার মানুষের জমায়েত

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১১৮ বার পঠিত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে সারাদেশে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি।

কেন্দ্রীয়ভাবে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে দুপুর ২টায় এ সমাবেশ শুরু হয়। এর আগে সকাল ৯-১০টা থেকেই জড়ো হতে থাকেন দলটির বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।

এরই মধ্যে খালেদা জিয়া মুক্তি ও বিদেশে পাঠানোর দাবিতে নানা কর্মসূচি পালন করছে বিএনপি। গণনশনের পর টানা সাতদিনের সমাবেশ কর্মসুচির ঘোষণা দিয়েছে এই দলটি। এই সমাবেশের পর আন্দোলন আরও কঠোর হবে বলেও জানিয়েছে বিএনপির অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা কর্মীরা।

এদিকে, নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনে বর্তমানে প্রায় ১৫-২০ হাজার মানুষ জমায়েত হয়েছেন। তারা কার্যালয়ের সামনের রাস্তা অবরোধ করে অবস্থান নিয়েছেন। তবে রাস্তার বিপরীত লেনে গাড়ি চলছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে আছে পুলিশের একাধিক টিম।

বিএনপি সূত্রে জানা গেছে, এর আগে বিএনপি ৮ দিনের কর্মসূচি ঘোষণা করে। এরই অংশ হিসাবে আজ সব বিভাগীয় সদরে এ সমাবেশ হচ্ছে। নয়াপল্টনের সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চট্টগ্রামের কেভি সংলগ্ন বাকুলিয়া মাঠে স্থায়ী কমিটির সদস্যদের মধ্যে ড. খন্দকার মোশাররফ হোসেন, খুলনা মহানগর বিএনপি অফিসের সামনে গয়েশ্বর চন্দ্র রায়, ময়মনসিংহ শহর রেলওয়ে স্টেশন চত্বরে নজরুল ইসলাম খান, সিলেট মহানগর রেজিস্ট্রার মাঠে আমির খসরু মাহমুদ চৌধুরী, রংপুর মহানগর বিএনপি অফিসের সামনে ইকবাল হাসান মাহমুদ টুকু এবং রাজশাহী মহানগরের বাটারমোড়ের সমাবেশে আব্দুল্লাহ আল নোমান অংশ নেবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com