অন্য ভাষায় :
বুধবার, ০৫:৩৮ অপরাহ্ন, ২৪ এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

জহির উদ্দিন স্বপন গৌরনদী-আগৈলঝাড়া বিএনপির নেতা অভিভাবক ও বাংলাদেশের নেতা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৭৬ বার পঠিত

বর্তমানে দেশ, জাতি দল এক মহাসংকটময় সময় অতিক্রম করছে। আমাদের প্রাণপ্রিয় নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় কারাবন্দী। ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান প্রবাসে অবস্থান করতে বাধ্য হচ্ছেন। যদিও তিনি প্রবাসে অবস্থান করলেও দিনরাত পরিশ্রম করে নিরলসভাবে ফ্যাসিস্ট সরকার বিরোধী আন্দোলনে নেতৃত্ব দিয়ে চলেছেন। আমি বিশ্বাস করি, দেশ দলের এরকম চরম সংকটময় পরিস্থিতিতে জাতীয়তাবাদী দলবিএনপির প্রতিটি নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলীয় কর্মসূচীতে অংশগ্রহণ করতে হবে।

বিভিন্ন সময় কমিটি গঠন থেকে শুরু করে দলের অভ্যন্তরে নেতৃত্বের প্রতিযোগিতায় আমাদের মাঝে নানা ধরনের  মহাসংকটময় অনাকাঙ্ক্ষিত বোঝাবুঝির সৃষ্টি হয়। যা আমাদের ব্যক্তিগত আচরণকেও প্রভাবিত করে। আমি স্বীকার করছি, সম্প্রতি কমিটি গঠনকে কেন্দ্রকরে এধরনের একটি পরিস্থিতির মধ্যে দিয়ে আমাদেরকেও যেতে হচ্ছে। যার কিছুটা দায় আমার ওপরও বর্তায়।   

আমি ব্যক্তিগতভাবে সময় কালে উদ্ভুত নানা অনাকাঙ্ক্ষিত ঘটনা, ভুল বোঝাবুঝি অসংযত আচরণের জন্য দুঃখ প্রকাশকরছি।

আমি বিশ্বাস করি যেকোনো ভুল কিংবা অসংযত আচরণজনিত পরিস্থিতি উত্তরণের মাধ্যমে দলের সকলকে ঐক্যবদ্ধকরণে আমাদের রাজনৈতিক অভিভাবক জননেতা জহির উদ্দিন স্বপনের সিদ্ধান্ত,পরামর্শ নির্দেশনাই চুড়ান্ত। দলের বৃহত্তর ঐক্যপ্রতিষ্ঠায় তাঁর যেকোনো সিদ্ধান্ত দলের একজন নেতা হিসেবে আমি মাথা পেতে নিতে প্রস্তুত।

সেইসাথে আগামি দিনে গৌরনদী উপজেলা বিএনপির বর্তমান নেতৃত্বের সাথে ঐক্যবদ্ধভাবে দলের যেকোনো কর্মসূচী পালন করার অঙ্গীকার আমি দৃঢ়ভাবে ব্যক্ত করছি।

ইনশাল্লাহ, আগামি দিনে গৌরনদী উপজেলা বিএনপির নেতৃত্বে দেশনায়ক তারেক রহমানের চলমান ফ্যাসিস্ট সরকারের পতন আন্দোলনে ঐক্যবদ্ধভাবে বলিষ্ঠ ভূমিকা রাখতে সবাই আমরা সক্ষম হবো। সবাইকে ধন্যবাদ।

 

বদিউজ্জামান মিন্টু
বাংলাদেশ জিন্দাবাদ ,শহীদ জিয়া অমর হোক, খালেদা জিয়াজিন্দাবাদ।
দেশনায়ক তারেক রহমানজিন্দাবাদ।

সিনিয়র যুগ্মআহবায়ক
বিএনপি গৌরনদী উপজেলা শাখা।
সে সাথে প্রবাস থেকে বি এন পির নেতা

লায়ন দিদার সরদার আহবান জানান প্রিয় নেতা কর্মীদের প্রতিঃ
ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার সেই নান্দনিক আদর্শিক বিএনপির পথ নতুন করে দ্বিগুণ মাত্রা প্রবাহিত আলোকিত করবে অধিকার আদায়ে নেতা জনাব তারেক রহমান এবং নেতা সাবেক পার্লামেন্ট মেম্বার জনাব জহির উদ্দিন স্বপনবরিশাল আসন প্রত্যাশা আমাদের আর নয় ভুল  পথে যাওয়া  বদিউজ্জামান মিন্টুর প্রতি দিদার সরদারের আন্তরিক আহবান নতুন চিন্তায় ফিরে আসা নষ্ট চিন্তা পরিবর্তনে প্রতি আন্তরিকতা জানান।

স্বাগত অভিনন্দন জানানঃ বিএনপির প্রতিষ্ঠালগ্নে কর্মী নেতা আজকের বর্তমান সময়ের স্বদেশের প্রবাসের সিনিয়র নেতা লায়ন দিদার সরদার।
হংকং 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com