অন্য ভাষায় :
শনিবার, ০৬:০৪ অপরাহ্ন, ১৩ জুলাই ২০২৪, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে “রোডমার্চ”-এর গাড়ী বহরে হামলা সংকটাপন্ন যুবদল নেতা সেন্টু ও ভিপি বাদল

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৬ বার পঠিত

গৌরনদীতে “রোডমার্চ”-এর গাড়ী বহরে হামলা। সংকটাপন্ন যুবদল নেতা সেন্টু ও ভিপি বাদল। আহত অর্ধশতাধিক।। গৌরনদী-আগৈলঝাড়ার পরিস্তিতি জাতির সামনে তুলে ধরার আহবান সাবেক এমপি জহির উদ্দিন স্বপন – আহবায়ক বিএনপি মিডিয়া সেল ।

আজ ২৩ সেপ্টেম্বর বরিশাল বিভাগীয় রোডমার্চে যোগ দিতে যাওয়ার পথে গৌরনদী বাসস্ট্যান্ডে আওয়ামী সন্ত্রাসীরা ব্যাপক হামলা চালায়। সকাল ০৮টার দিকে বরিশাল(উত্তর) জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সাইয়েদ্যুল আলম খান সেন্টুর নেতৃত্বে একটি গাড়ী বহর ঢাকা-বরিশাল হাইওয়ের গৌরনদী বাসস্টান্ডে পৌছলে আওয়ামীলীগ-ছাত্রলীগ সন্ত্রাসীরা হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা চাইনিজ কুড়াল,রামদা,দেশী-বিদেশী অস্ত্রশস্ত্র সহ বিএনপির রোডমার্চে যোগদানের উদ্দেশ্যে নেতা-কর্মীদের উপর হামলা চালায়। এতে যুবদল নেতা সেন্টু ও ভিপি বাদল গুরুতর আহত হয়। সর্বশেষ খবর হচ্ছে, তাদেরকে বরিশাল শেরে-বাংলা নগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে,হামলাকারী সন্ত্রাসীরা চাইনিজ কুড়াল দিয়ে এলোপাথারিভাবে কুপিয়েছে। এছাড়া হামলাকারীরা বিএনপি নেতা মহিমকেও ব্যাপকভাবে প্রহার করে বলে জানা গেছে। হামলায় অন্য যারা আহত হয়েছেন তাদের মধ্যে রয়েছেন-আজিজুল, কামাল, মামুন, মনির, সাইদ সহ অনেকেই।

রোডমার্চে যোগদানের উদ্দেশ্যে পথিমধ্যে বিএনপি নেতাকর্মীদের উপর হামলায় বরিশাল জেলা ও উপজেলা প্রশাসনের নির্লিপ্ততাকে দায়ী করে ক্ষোভ প্রকাশ করেছেন বিএনপি মিডিয়া সেলের আহবায়ক ও স্থানীয় সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপন। এক বার্তায় তিনি জানিয়েছেন, বাংলাদেশের রাজনৈতিক কর্মসূচী পালন, মতপ্রকাশ, শান্তিপূর্ণ রাজনৈতিক কার্যক্রম পরিচালনায় বাধাপ্রদানের অপরাধে মার্কিন প্রশাসন যেদিন সরকারী দলের নেতৃত্ব, আইনশৃংখলা বাহিনীর সদস্য, বিচারবিভাগ সহ দায়িত্বশীলদের উপর ভিসা নিষেধাজ্ঞা জারি করেছে ঠিক তার ১২ ঘন্টার মাথায় গৌরনদীতে সরকারি দলের সন্ত্রাসীদের এ তান্ডবলীলা প্রমাণ করে কি ভয়ংকর বিভীষিকাময় রাজনৈতিক পরিবেশ বিরাজমান রয়েছে এ জনপদে। বিবৃতিতে তিনি বলেন, স্থানীয় প্রশাসনের বিরামহীন নির্লিপ্ততায় গৌরনদী ও আগৈলঝাড়ার সমগ্র অঞ্চল আজ বসবাসের অনুপযোগী হয়ে পড়েছে।

তিঁনি দেশের গণমাধ্যমের সাংবাদিকদের প্রতি গৌরনদী ও আগৈলঝাড়ায় গত ১ যুগে লাগাতারভাবে আওয়ামী সন্ত্রাসের সচিত্র প্রতিবেদন তৈরি সমগ্র জাতি সহ গণতান্ত্রিক বিশ্বের কাছে তুলে ধরার অনুরোধ জানিয়েছেন। জনাব স্বপন গৌরনদীতে হামলাকারীদের মূলহোতাদের খুঁজে বের অবিলম্বে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com