অন্য ভাষায় :
শুক্রবার, ০৭:৩৯ অপরাহ্ন, ২১ জুন ২০২৪, ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

এসডিএফে চাকরি, গাড়িসহ বেতন আড়াই লাখ পর্যন্ত

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ বার পঠিত

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অধীন স্বায়ত্তশাসিত সংস্থা সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি প্রধান কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক পদে কর্মকর্তা নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র পাঠানোর পর ই–মেইলে আবেদনের সফট কপি পাঠাতে হবে।

পদের নাম: ব্যবস্থাপনা পরিচালক
পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ন্যূনতম স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনে সব পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগ বা শ্রেণি থাকতে হবে এবং কমপক্ষে দুটি পরীক্ষায় প্রথম শ্রেণি বা বিভাগ থাকতে হবে। দেশের ভেতরের বা বাইরের আর কোনো উচ্চতর ডিগ্রি থাকলে তার সনদপত্র সংযুক্ত করতে হবে। সরকারি/স্বায়ত্তশাসিত/স্বনামধন্য বেসরকারি সংস্থায় প্রথম শ্রেণির কর্মকর্তা হিসেবে শীর্ষ ব্যবস্থাপনিক পদে বা শীর্ষপদের এক ধাপ বা দুই ধাপ নিচের পদে কমপক্ষে এক বছরের অভিজ্ঞতাসহ ন্যূনতম ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ঋণদাতা সংস্থার (বিশ্বব্যাংক/এডিবি/জাইকা/ইউএনডিপিসহ বিভিন্ন সংস্থা) সঙ্গে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় রিপোর্ট লেখায় সাবলীল হতে হবে। নেতৃত্বের দক্ষতা থাকতে হবে।

বয়স: ৫৫ থেকে ৬০ বছর।

চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক

কর্মস্থল: প্রধান কার্যালয়, ঢাকা

বেতন স্কেল: ১,৫১,২৫০ থেকে ২,৫১,২৫০ টাকা (গ্রেড–১)

সুযোগ–সুবিধা: সার্বক্ষণিক ব্যবহারের জন্য গাড়ি, মুঠোফোন বিল, বাড়িভাড়া ভাতা, দুটি উৎসব ভাতা, বাংলা নববর্ষ ভাতা, আপ্যায়ন ভাতা, চিকিৎসা ভাতাসহ সংস্থার বিধি মোতাবেক অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আবেদনকারীর নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ফোন/মুঠোফোন নম্বর, ই-মেইল, জন্মতারিখ, জাতীয়তা, শিক্ষাগত যোগ্যতা, পদের নামসহ কর্মদক্ষতার পূর্ণাঙ্গ বিবরণ উল্লেখ করে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সব সনদের অনুলিপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও দুই কপি পাসপোর্ট সাইজের ছবি প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করে আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করে ডাকযোগে বা সরাসরি পাঠাতে হবে। এরপর আবেদনপত্রের সফট কপি ই–মেইলে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
চেয়ারপারসন, সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ), ২২/২২, খিলজি রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭। ই–মেইল ঠিকানা: chairman@sdfbd.org।
আবেদনের শেষ সময়: ১৭ সেপ্টেম্বর ২০২৩।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com