বুধবার, ০২:২২ পূর্বাহ্ন, ২৩ অক্টোবর ২০২৪, ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

আমি সন্তান চাই, কিন্তু সন্তানের মা চাই না: সালমান খান

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ৮৬ বার পঠিত

ভারতের তুমুল জনপ্রিয় অভিনেতা সালমান খান বলেছেন, ‘আমি সন্তান চাই। কিন্তু সন্তান থাকলে মা-ও তো থাকবে! আমি কোনও মা চাই না। এ দিকে মায়েদের দেখাশোনা করার মানুষ প্রয়োজন হয়। তাই আমি একটা গোটা গ্রামের দায়িত্ব নিয়েছি। সবার জন্যই ভাল হল এতে। আমারও সন্তানের অভাব নেই, মায়েরাও একা নন আর।’

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে হাসতে হাসতে তিনি এসব কথা বলেন।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে উল্লেখ করা হয়, সালমান যে শিশুদের ভালবাসেন তা বিভিন্ন সময়ে বোঝা গিয়েছে। বোন অর্পিতা খানের দুই ছেলেমেয়ে আহিল এবং আয়াত তার চোখের মণি। তার অভিনীত ছবিতেও শিশুশিল্পীদের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে ফেলেন অনায়াসে। বাচ্চারাও ‘সল্লু আঙ্কল’কে ভালবেসে ফেলে।

চলতি বছর সালমানের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছিল, যেখানে ‘আল্লা দুহাই হ্যায়’ এবং ‘রেস ৩’-এর গানে বাচ্চাদের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল হার্টথ্রব এ অভিনেতাকে।

সালমানের মতে শিশুরা পবিত্র। তার জীবনও শিশুদের সাহচর্যে ভরে উঠুক, চান নায়ক। কিন্তু উপায় কী? বিয়ে তো করতেই চান না। এ দিকে বাবা হওয়ার শখ ষোলো আনা!

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে আরও বলা হয়, জীবনে বহু সম্পর্কে থেকেছেন সালমান খান। ১৯৯১ সাল থেকে ১৯৯৯ সাল অবধি প্রেম করেছেন অভিনেত্রী সোমি আলির সঙ্গে। গুঞ্জন রয়েছে, মডেল-তারকা সঙ্গীতা বিজলানি, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই এবং ক্যাটরিনা কাইফের। এর পর নাম জড়িয়েছিল শেহনাজ় গিলের সঙ্গে। বলিউডে তার অভিষেক হয়েছে সালমানের জন্যই।

বর্তমানে মডেল-তারকা লুলিয়া ভন্তুরের সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে।

জীবনের ৫৭তম বসন্ত উপভোগ করতে চলেছেন বলিউডের ‘চিরকুমার’ সালমান খান। ২৭ জানুয়ারি তার জন্মদিন। ‘ভাইজান’-এর জীবনে আসবেন কি নতুন নায়িকা? তা নিয়ে ফের জল্পনায় অনুরাগীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com