অন্য ভাষায় :
শুক্রবার, ০৪:৪১ অপরাহ্ন, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

অস্ট্রেলিয়া বিশ্বকাপে ভালো করতে বাবরদের মেন্টর হচ্ছেন হেইডেন

স্পোর্টস ডেস্ক ‍॥
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫০ বার পঠিত

আরেকটি টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আবারো ম্যাথু হেইডেনের শরণাপন্ন হয়েছে পাকিস্তান। অস্ট্রেলিয়ার সাবেক এই ওপেনারকে আসছে বৈশ্বিক আসরের জন্য বাবর আজমদের মেন্টর হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

শুক্রবার বিবৃতি দিয়ে হেইডেনকে ফের কোচিং স্টাফে যোগ করার কথা জানায় পিসিবি।

সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপেও পাকিস্তান দলের সাথে কাজ করেছেন হেইডেন। সে সময় তাকে ব্যাটিং পরামর্শক হিসেবে নিযুক্ত করেছিল পিসিবি। সংযুক্ত আরব আমিরাতের বিশ্বকাপে সেমি-ফাইনাল খেলে বাদ পড়ে পাকিস্তান।

এবার ২০ ওভারের বিশ্বকাপ হবে হেইডেনের দেশ অস্ট্রেলিয়ায়। দেশটির ২০০৩ ওয়ানডে বিশ্বকাপজয়ী দলের সদস্য এই তারকা ব্যাটসম্যানের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় পাকিস্তান।

২০০৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বলা হেইডেন অস্ট্রেলিয়ার হয়ে ১০৩ টেস্ট খেলে ৩০ সেঞ্চুরিতে রান করেছেন ৮ হাজার ৬২৫। আর ওয়ানডেতে ১৬১ ম্যাচে তার রান ৬ হাজার ১৩৩, সেঞ্চুরি ১০টি। সব মিলিয়ে ৫০ টি-টোয়েন্টি খেলে ১৩৬.৯১ স্ট্রাইক রেটে তার রান এক হাজার ৬৩২।

আগামী ২৩ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ অভিযান। ১৫ অক্টোবর ব্রিজবেনে দলের সাথে যোগ দেবেন হেইডেন।

নতুন দায়িত্বে হেইডেন সঙ্গী হিসেবে পাচ্ছেন জাতীয় দলের সাবেক সতীর্থ শট টেইটকে। আগে থেকেই পাকিস্তানের বোলিং কোচ হিসেবে আছেন অস্ট্রেলিয়ার সাবেক এই পেসার। দলটির প্রধান কোচ সাকলায়েন মুশতাক ও ব্যাটিং কোচ মোহাম্মদ ইউসুফ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com