শনিবার, ০১:১৫ পূর্বাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

রিজার্ভ নিয়ে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে : রিজভী

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৮২ বার পঠিত

সরকার বৈদেশিক মুদ্রার রিজার্ভ নিয়ে জনগণের সঙ্গে প্রতারণা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী দাবি করেন, এই সরকার দেশকে দেউলিয়ার দ্বারপ্রান্তে নিয়ে গেছে। সরকার নিজের গদি টিকিয়ে রাখার জন্য সব কিছু নিয়ে লুকোচুরি করছে। কিন্তু প্রকৃত সত্য ভিন্ন। বাংলাদেশের সার্বিক অবস্থা দিন দিন খারাপের দিকে যাচ্ছে। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য সরকার কোনো উপায় খুঁজে পাচ্ছে না।

বিএনপির এই নেতা বলেন, দেশের মানুষ এমনিতে দ্রব্যমূল্য, গ্যাস-বিদ্যুৎ, পরিবহন, লোডশেডিং সমস্যায় জর্জরিত। এর মধ্যে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে গরিব ও সীমিত আয়ের মানুষ আরো দুর্বিষহ অবস্থার মধ্যে পড়েছে। মধ্যবিত্ত মানুষের পক্ষেও টিকে থাকা কঠিন হয়ে পড়ছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘আসুন রাজপথে মোকাবিলা হবে, ফয়সালা হবে। আগুন নিয়ে খেলতে আসলে পরিণাম হবে ভয়াবহ’ এমন বক্তব্যের জবাবে  রিজভী বলেন, ‘ওবায়দুল কাদের আর একটি কথা বলেননি, রাজপথে থেকে কিভাবে জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে হয় সেটি বলেননি। বারবার তাদের বিশ্বাসঘাতকতার কারণে বাংলাদেশে গণতন্ত্রের শেকড় গজায়নি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com