অন্য ভাষায় :
রবিবার, ০৯:৫৭ অপরাহ্ন, ০৫ মে ২০২৪, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
শিকাগোতে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, গ্রেপ্তার ৬৮ সুন্দরবনের আগুন ছড়িয়েছে ‘আড়াই কিলোমিটার’ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী সন্তানের পিতার অধিকার ও স্ত্রীর অধিকার আদায় করতে গিয়ে মার,ধরের শিকার এক অন্তঃসত্ত্বা নারী। যুক্তরাজ্যে স্থানীয় নির্বাচনে কনজারভেটিভদের ভরাডুবি, বিরোধী লেবার দলের জয়জয়কার

হিরো আলমের ওপর হামলা: কারাগারে ৫, রিমান্ডে ২

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
  • ২০ বার পঠিত

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৭ জনের মধ্যে ৫ জনের জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। অপর দু’জনের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন।

রিমান্ড মঞ্জুর করা আসামিরা হলেন, সানোয়ার কাজী (২৮) ও বিপ্লব হোসেন (৩১)। অপরদিকে, কারাগারে নেওয়া হয়েছে মাহমুদ হাসান মেহেদী (২৭), মোজাহিদ খান (২৭), আশিক সরকার (২৭), হৃদয় শেখ (২৪) ও সোহেল মোল্লা (২৫)-কে।

এর আগে সোমবার (১৭ জুলাই) রাজধানীর বনানী এলাকায় ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ চলাকালে স্বতন্ত্র প্রার্থী হিরো আলমকে মারধরের ঘটনা ঘটে।

পরে মঙ্গলবার বনানী থানায় হিরো আলমের ব্যক্তিগত সহকারী মো. সুজন রহমান শুভ বাদী হয়ে অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে মামলা করেন। এ ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com