অন্য ভাষায় :
শনিবার, ০৩:৩৪ অপরাহ্ন, ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সারার পোশাকে একুশের বাহারি নকশা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫১ বার পঠিত

বায়ান্ন’র ভাষা শহীদদের রক্তস্রোতে মিশে আছে বাঙালির মুক্তিসংগ্রামের গৌরবগাঁথা। ভাষার জন্য বাঙালির সেই আত্নত্যাগের মধ্য দিয়ে আজ বাংলা ভাষা সারা বিশ্বে এক গৌরবময় আসনে আসীন। আর তাই দিনটিকে স্মরণ করতে প্রতিবছর বিশ্বজুড়ে উদযাপন করা হয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। দিনবদলের সঙ্গে সঙ্গে এটি কেবল উদযাপনের দিন নয়, এটি আমাদের ব্যক্তিত্ব প্রকাশেরও একটি দিন। একুশে ফেব্রুয়ারিকে ঘিরেও তাই ফ্যাশনে এসেছে নানা বৈচিত্র্য। পোশাকের মধ্যে বাংলা ভাষার এই গৌরবগাঁথা তুলে ধরতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে সারা লাইফস্টাইলে থাকছে পোশাকের রকমারি আয়োজন।

এ বছর সারা লাইফস্টাইলের মাতৃভাষা দিবসের আয়োজনে নারীদের সংগ্রহে থাকছে থ্রি পিস, কুর্তি, টপস। পুরুষদের সংগ্রহে রয়েছে পাঞ্জাাবি, ক্যাজুয়াল শার্ট, টি শার্ট। মেয়ে শিশুদের সংগ্রহে থাকছে ফ্রক, টপস, কুর্তি। ছেলে শিশুদের সংগ্রহে থাকছে টি শার্ট, পাঞ্জাবি, শার্ট সেট।

মাতৃভাষা দিবস সংগ্রহের এসব পোশাকে হৃদয়ের গভীর থেকে পোশাকের ক্যানভাসে উঠে এসেছে একুশ। সারা লাইফস্টাইলের মাতৃভাষা দিবসের সংগ্রহে ফুটে উঠেছে একুশের বাহারি নকশা। মাত্র ৫০০ টাকা থেকে শুরু করে ৩০০০ টাকার মধ্যে মাতৃভাষা দিবস কালেকশনের এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে ‘সারা’ দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com