অন্য ভাষায় :
সোমবার, ০৪:৫১ পূর্বাহ্ন, ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সাংবাদিক গোলাম রব্বানির পরিবারের পাশে বিএনপি প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৩৭ বার পঠিত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় জামালপুরে সম্প্রতি আওয়ামী সন্ত্রাসী হামলায় নিহত সাংবাদিক গোলাম রব্বানির পরিবারের সঙ্গে দেখা করেছে বিএনপির কেন্দ্রীয় একটি প্রতিনিধিদল।

রোববার, জুন ১৮, ২০২৩, দুপুর সাড়ে ১২টার দিকে গোলাম রব্বানির গ্রামের বাড়ি জামালপুরের বকশীগঞ্জ উপজেলার গোমের চরে যায় প্রতিনিধিদলটি।
প্রতিনিধিদলের নেতৃত্ব দেন বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন। তাঁর সঙ্গে ছিলেন জামালপুর-১ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত, জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুনসহ বিএনপির নেতাকর্মীরা।

এ সময় জহির উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘যারা স্বাধীন সাংবাদিকতাকে ভয় পায়, যারা সত্যকে ভয় পায়, যারা গণতন্ত্রের কণ্ঠস্বরকে হত্যা করতে চায়, তারাই গোলাম রব্বানি নাদিমকে হত্যা করেছে। এই হত্যাকারীরা যে দল করে, তাদেরই হত্যার দায় নিতে হবে। এরপর বকশীগঞ্জ উপজেলায় বিক্ষোভ সমাবেশে যোগ দেন জহির উদ্দিন স্বপনসহ নেতৃবৃন্দ।

এর আগে বিএনপি নেতা–কর্মীরা গোলাম রব্বানির কবর জিয়ারত করেন। বিএনপির পক্ষ থেকে রব্বানির পরিবারকে আর্থিক সহযোগিতার দায়িত্ব গ্রহণ করেন বিএনপি নেতা এম রশিদুজ্জামান মিল্লাত।

প্রতিনিধি দল জানায়, পরিবারের সম্মতি সাপেক্ষে গোলাম রব্বানির হত্যা মামলা পরিচালনার ব্যয় বহন করবে বিএনপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com