অন্য ভাষায় :
শনিবার, ০৬:০৫ পূর্বাহ্ন, ০৪ মে ২০২৪, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
গরমে বাড়ির ছাদ ও ছাদ বাগান ঠান্ডা রাখতে ‘মা ও শিশুর স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ’ প্যারিসের বিশ্ববিদ্যালয় থেকে ফিলিস্তিনিপন্থী শিক্ষার্থীদের সরিয়েছে পুলিশ জাতিসংঘে ‘শান্তির সংস্কৃতি’ সংক্রান্ত বাংলাদেশের প্রস্তাব গৃহীত সৌদিতে প্রবল বৃষ্টিতে ভেঙে পড়ল মসজিদের ছাদ ‘নীলচক্র’ কি নীল হবে না রক্তের রঙ লাল হবে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের ২৫ ব্যক্তি-প্রতিষ্ঠানের ওপর ইরানের নিষেধাজ্ঞা তিউনিসিয়ায় নৌকাডুবিতে নিহত ৮ বাংলাদেশির মরদেহ হস্তান্তর গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষ, ৩ জন সাময়িক বরখাস্ত ভোটের পরিবেশ নষ্ট করলে কাউকে ছাড় নয়: ইসি রাশেদা

লেহেঙ্গা নয়, কোন পোশাকে বিয়ে করলেন তাপসী?

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পঠিত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। সম্প্রতি উদয়পুরে দীর্ঘদিনের প্রেমিক মাথিয়াস বোয়ের সঙ্গে গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী তাপসী পান্নু!ভারতীয় সংবাদ মাধ্যমের দাবি, গত ২৩ মার্চ উদয়পুরে বিয়ে করেছেন এই অভিনেত্রী। পাত্র প্রেমিক ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোয়। কিছু দিন ধরেই তাপসীর বিয়ে নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। বিয়ের প্রসঙ্গে কোনও প্রশ্ন করা হলে হয় এড়িয়ে গেছেন, নয়তো বিরক্তি প্রকাশ করেছেন তিনি। বেশ কিছু দিন পেরিয়ে গেলেও বিয়ে নিয়ে এখনও মুখ খোলেননি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, এবার বধূবেশে অভিনেত্রীর বিয়ের ভেন্যুতে প্রবেশের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। বরমালা অনুষ্ঠানের ভিডিও প্রকাশ্যে এসেছে।

অভিনেত্রীর বিয়ের যে ভিডিও ফাঁস হয়েছে সেখানে দেখা গেছে, অন্যান্য বলিউড নায়িকাদের মত লেহেঙ্গা নয়, চুড়িদার পরেছিলেন তাপসী। শেরওয়ানি পরে দাঁড়িয়ে আছে তাপসীর বিদেশি বর। উল্টো দিকে ফুল দিয়ে ঢাকা চাঁদোয়ার নীচে নাচতে নাচতে আসছেন তাপসী। হাতে চূড়া, পরনে লাল সালোয়ার কামিজ, চুলে বেণী, চোখে রোদচশমা। একেবারে পাঞ্জাবি কনে।

আজকাল বিয়েতে প্যাস্টেল রঙের লেহেঙ্গাতেই সাজার চল উঠেছে বলি নায়িকাদের। রকুল প্রীত থেকে কিয়ারা আডবাণী, পরিণীতি চোপড়া সবাইকে সেই সাজেই দেখা গিয়েছে। তবে সে দিক থেকে একেবারে ছকভাঙা তাপসী। মালাবদলের পরই একে অপরের গালে চুম্বন একে দেন তারা। খুব বেশি আয়োজন নেই, বরং খানিক সাদামাঠাভাবেই বিয়েটা সেরেছেন তারা।

দোলের দিন একটি ছবি শেয়ার করেন অভিনেতা অভিষেক থাপলিওয়াল। সেই ছবিতে দেখা যায়, তাপসীর সিঁথি ও কপাল জুড়ে লাল তিলক। ওই ছবিতে তাপসীর সঙ্গে ম্যাথিয়াস ছাড়াও ছিলেন অভিনেত্রীর বোন শগুন পন্নু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com