অন্য ভাষায় :
রবিবার, ০১:২৯ অপরাহ্ন, ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

র‌্যাব-১১ এর অভিযানে ১৭৫ বোতল ফেন্সিডিল ও ৫৬ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেফতার

এম আর কামাল
  • আপডেট টাইম : রবিবার, ১৪ মে, ২০২৩
  • ৪৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ : র‌্যাব-১১ পৃথক ২টি বিশেষ অভিযান চালিয়ে রোববার (১৪ মে) সকালে কুমিল্লা জেলার দাউদকান্দি মডেল থানার বলদা খাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করা হয়।

 

বিশেষ কৌশলে মাদকদ্রব্য পরিবহন কালে ১৭৫ বোতল ফেন্সিডিল, ৫৬ কেজি গাঁজা ও কাভার্ডভ্যান সহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আসামীরা হলো, মোঃ রুবেল (২৪), পিতা-হোসেন আলী, ইউপি- আলেকজেন্ডার (৫ নং ওয়ার্ড), সাং-শ্যামল গ্রাম, থানা- রামগতি, জেলা- লক্ষীপুর নিজাম উদ্দিন (২৫) পিতা-মৃত দুলাল, সাং-শ্যামলা আবাসিক এলাকা, থানা-আকবরশাহ, জেলা- চট্টগ্রাম, হোছাইন আহম্মেদ দিপু (২২), পিতা-বিল্লাল হোসেন, সাং-শোকদি রামপুর, থানা-ফরদিগঞ্জ, জেলা- চাঁদপুর, ও মোঃ মানিক (২৫) পিতা- ইদ্রিস আলী, সাং-চর ফেলিস (আরশিনগর ইউনিয়ন) থানা- সখীপুর, জেলা- শরীয়তপুর।

 

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় মাদকদ্রব্য ফেন্সিডিল এবং গাঁজা অভিনব পন্থায় সংগ্রহ করে ও এর ঢাকা, নারায়ণগঞ্জ আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

এম আর কামাল
নারায়ণগঞ্জ
তারিখ ঃ ১৪-০৫-২০২৩

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com