অন্য ভাষায় :
সোমবার, ০৭:১৭ পূর্বাহ্ন, ২০ মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

যে কারণে ক্ষমা চাইলেন অরিজিৎ সিং

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৫ বার পঠিত

ক্ষমা চাইলেন বলিউডের এ সময়ের সবচেয়ে জনপ্রিয় ও ব্যস্ততম কণ্ঠশিল্পী অরিজিৎ সিং। অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি। কিন্তু কী অপরাধে ক্ষমা চাইলেন তিনি? ‘গেরুয়া’ বিতর্কেই কি ক্ষমা চাইলেন অরিজিৎ?

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, গত শনিবার কলকাতায় কনসার্ট ছিল অরিজিতের। গত বছর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চে ‘রং দে তু মোহে গেরুয়া’ গানটি গাওয়ার পর তাকে নিয়ে শুরু হয় বিতর্ক। কলকাতায় গান গাইতে এসে মঞ্চেই পাল্টা উত্তর দিয়েছিলেন অরিজিৎ। তবে কলকাতায় এসে ভক্তদের কাছে ক্ষমা চেয়েছেন সম্পূর্ণ অন্য কারণে।

আজ বুধবার নিজের ফেসবুক পেজে একটি দীর্ঘ পোস্ট দেন অরিজিৎ সিং। সেখানে কলকাতাবাসীর কাছে ক্ষমা চাইলেন তিনি।

অরিজিতের কনসার্ট মানেই বিপুল দর্শক। শনিবার রাতে কনসার্ট শেষ হওয়ার পর উদ্যোক্তাদের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওঠে। শ্রোতাদের মধ্যে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে অভিযোগ তোলেন, কনসার্টের ভেন্যু থেকে বহু দূরে তাদের গাড়ি পার্ক করতে হয়। কেউ কেউ আবার কর্তব্যরত কর্মীদের বাজে আচরণের নিন্দা করেন। বুধবার এই যাবতীয় অভিযোগের ভিত্তিতে অরিজিৎ তার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে নিলেন।

ফেসুবক পোস্টে অরিজিৎ সিং লেখেন, ‘কলকাতা, আমি দুঃখিত, কারণ আপনাদের প্রায় ১ কিলোমিটার দূরে গাড়ি রেখে হেঁটে ভেন্যুতে আসতে হয়েছে। কারণ টোটো-রিকশা পর্যন্ত ভিড় সামলাতে পারেনি।’’

অরিজিতের কনসার্ট হয় কলকাতার অ্যাকোয়াটিকায়। সেখানকার অস্বাস্থ্যকর পরিবেশ এবং মশার উপদ্রবের বিষয়টিও নিজের পোস্টে উল্লেখ করেছেন অরিজিৎ। পাশাপাশি তিনি লিখেছেন, ‘স্বেচ্ছাসেবকদের একাংশ বহু মানুষের সঙ্গে খারাপ আচরণ করেছেন বলেও আমি ক্ষমাপ্রার্থী।’

সবশেষে অরিজিৎ শ্রোতাদের ধন্যবাদ জানাতে লিখেছেন, ‘তবুও যেভাবে আপনারা এসেছেন তাতে আমি মুগ্ধ। হৃদয়জোড়া ভালোবাসা। আমি চেষ্টা করব পরের বার যাতে আপনাদের এর থেকে বেশি ভালো অভিজ্ঞতা যাতে দিতে পারি। সবাই ভালো থেক।’

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষমা চাইলেও অরিজিতের ভক্তরা বিশেষ করে কলকাতাবাসী খুব খুশি। একাংশের মতে, প্রিয় তারকার গান শুনতে গিয়ে এ রকম ‘ছোটখাটো’ সমস্যা হতেই পারে। আবার অরিজিতের মতো প্রথম সারির জনপ্রিয় শিল্পী প্রকাশ্যে অব্যবস্থা নিয়ে ক্ষমা চাওয়ায় অনেকেই তার প্রশংসা করেছেন।

এদিকে, শনিবারের কনসার্টে ফসিলস ও ক্যাকটাসের গান পরিবেশন করেন অরিজিৎ সিং। এ সময় কনসার্টস্থলে দর্শক হিসেবে উপস্থিত থাকা ফসিলসের ভোকাল রুপম ইসলামও তার সঙ্গে গলা মেলান। নিজের শত শত হিট গান থাকা সত্ত্বেও দুই জনপ্রিয় বাংলা ব্যান্ডের গান গাওয়াতেও প্রশংসায় ভাসছেন অরিজিৎ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com