অন্য ভাষায় :
শুক্রবার, ১২:৪৮ অপরাহ্ন, ১৭ মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

সময়ের বিশেষ আয়োজন প্রবাস থেকে বাংলায় বাংলাদেশে ইফতার

সুলতানা শরীফ (ঢাকা ):
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ১৬০ বার পঠিত

শুকরিয়া! একটি অন্যরকম আয়োজন যেনো একটু খানি হাসি হাজার বেলার আনন্দ। মিরপুর -১০ ক্যাফে ইম্পেরিয়াল ,ইফতার মাহফিলে আমরা, ভাললাগা গুলি যেন ভাষা পেল আজ।

আমাদের গৌরনদীর আমেরিকা প্রবাসী ফিরোজ মিয়া ভাই এর ফিরোজ মিয়া ফ্যান ক্লাবে এসে, এটি একটি অসাধারণ প্লাটফর্ম আর সাথে জড়িয়ে থাকা মানুষ গুলো, কিছু ব্যাক্তিত্ব থাকে সবাইকে একত্রে করে আনন্দময় সময় উপহার দেয়। তেমনি বাবু জামান ভাই একজন প্রবাসী নিউইয়র্ক থাকেন বাংলাদেশের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বাচিক শিল্পী ও সাহিত্য সেবি, বাবু জামান ভাইয়ের শুভ জন্মদিন উপলক্ষে শ্রদ্ধেয় মান্নান ভাইয়ার সহযোগিতায় আজকের এই সুন্দর ও সফল ইফতার মাহফিল অনুষ্ঠান আয়োজন করেন। এবং সবাই একত্র হতে পেরে আমরা ভীষণ আনন্দিত এবং অনেক ভাললাগা।
এবং মুগ্ধতায় ধন্যবাদ জানাচ্ছি ফিরোজ মিয়া ফ্যান ক্লাবের আমেরিকা প্রবাসী ফিরোজ মিয়া ভাইকে, যার মাধ্যমে আমরা এত সুন্দর একটা ইউটিউব চ্যানেল, গ্রুপ, পেইজ ও প্যানেলে যোগ দিতে পেরেছি। যেখানে সাহিত্য সাংস্কৃতিমনা মানুষ জড়িয়ে আছে।আলহামদুলিল্লাহ ।

সে সাথে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন প্রবাস হংকং থেকে বিশিষ্ট সাহিত্য সাংস্কৃতিপ্রেমী ব্যক্তিত্ব লায়ন দিদার সরদার । সময়ের বিশেষ আয়োজন প্রবাস থেকে বাংলায় বাংলাদেশে ইফতার ।

তিনি বলেন- মাহফিল অনুষ্ঠান আয়োজন কে স্যালুট জানাই , জানাই ভালোবাসা ফিরোজ মিয়া ফ্যান ক্লাবের বাংলাদেশের বাংলাদেশের বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব, বাচিক শিল্পী ও সাহিত্য সেবি, বাবু জামান , বাচিক শিল্পী ও সাহিত্য সেবি, বাবু জামান সাহেব সহ অনুজ ফিরোজ মিয়া এবং আয়োজক সহকর্মী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি সাহিত্যিক কণ্ঠশিল্পী বাচিকশিল্পী সহ সবাইকে আন্তরিক অভিনন্দন ভালোবাসা জানালাম আমি দিদার সরদার – হংকং থেকে , শুভ কামনা সকলের প্রতি – আমীন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com