অন্য ভাষায় :
রবিবার, ০১:৪৩ অপরাহ্ন, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ১৭ বার পঠিত

ময়মনসিংহের নান্দাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু হয়েছে। আজ শনিবার বিকেলে উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ঘোষপালা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ।

নিহতরা হলেন- ঘোষপালা গ্রামের আবদুস সাত্তারের ছেলে জামাল উদ্দিন (৩৫) ও তার দুই মেয়ে ফাইজা (৬), আনিকা (৪) ও জামাল উদ্দিনের বৃদ্ধা মা আনোয়ারা বেগম (৬৫)।

জানা গেছে, আজ বিকেলে নিজ বসতঘরে জামাল অটোরিকশার ব্যাটারি চার্জ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। জামালের চিৎকার শুনে তার দুই মেয়ে ফাইজা ও আনিকা ছুটে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় ছেলে ও নাতনিদের বাঁচাতে বৃদ্ধা আনোয়ারা বেগম দৌঁড়ে গিয়ে তাদের ধরলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই ৪ জন মারা যান। খবর পেয়ে নান্দাইল মডেল থানার ওসি আবদুল মজিদ ঘটনাস্থলে গিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

ওসি আবদুল মজিদ বলেন, ‘মৃত জামাল উদ্দিনের আরও একটি নাবালক কন্যা শিশু সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

এদিকে খবর পেয়ে নির্বাচনী প্রচারণা রেখে ওই এলাকার বর্তমান সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন ঘটনাস্থলে আসেন এবং সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com