অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৭:০২ পূর্বাহ্ন, ০৭ মে ২০২৪, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল’ ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী উজিরপুরে  অবঃ সেনা সদস্যর ছাদ থেকে ১০ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার মিল্টনের আশ্রমে থাকা ব্যক্তিদের দায়িত্বে শামসুল হক ফাউন্ডেশন রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি ইয়াবা সেবন করে টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন আল-জাজিরার কার্যালয়ে ইসরায়েলের তল্লাশি জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার

বিএসআরএফ সদস্যদের জন্য রক্তদাতার ব্যবস্থা করবে ব্লাডম্যান

সময়ের কন্ঠধ্বনি ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ২৩ বার পঠিত

বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সদস্য ও তাদের পরিবারের সদস্যদের প্রয়োজনে ঢাকাসহ সারাদেশে রক্তদাতার ব্যবস্থা করবে ব্লাডম্যান।

মঙ্গলবার (১ আগস্ট) সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে বিএসআরএফ এবং ব্লাডম্যানের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়। বিএসআরএফের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সমঝোতা স্মারকের অধীনে প্রয়োজনের সময়ে বিএসআরএফ সদস্য ও তাদের পরিবাররের সদস্যদের জন্য সারাদেশে রক্তদাতার ব্যবস্থা করবে ব্লাডম্যান। পাশাপাশি রক্তদান এবং অন্যান্য স্বাস্থ্যসেবা উদ্যোগের তাৎপর্য সম্পর্কে সচেতনতা তৈরি করার মাধ্যমে ব্লাডম্যানের পরিসেবার প্রভাব প্রসারিত করা এবং জীবন বাঁচাতে বৃহত্তর জনসাধারণের অংশগ্রহণকে উৎসাহিত করার কাজ করবে বিএসআরএফ। উভয় সংগঠনই স্বাস্থ্য শিবির এবং অন্যান্য স্বাস্থ্য-সম্পর্কিত প্রকল্পগুলি আয়োজন করতে একযোগে কাজ করবে। এই যৌথ প্রচেষ্টা একটি স্বাস্থ্যকর সমাজ গঠনে কাজ করবে, যার মাধ্যমে স্বাস্থ্যসেবা পরিসেবাগুলো সবার কাছে সহজলভ্য করা সম্ভব হবে।

অনুষ্ঠানে বিএসআরএফের পক্ষ থেকে সংগঠনটির সভাপতি ফসিহ উদ্দীন মাহতাব, সাধারণ সম্পাদক মাসউদুল হকসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। পাশাপাশি ব্লাডম্যানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. শাহরিয়ার হাসান জিসান ও সহ-প্রতিষ্ঠাতা আবু সালমান মো. আব্দুল্লাহ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com