অন্য ভাষায় :
সোমবার, ০৩:২২ অপরাহ্ন, ০৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বিএনপির রোড মার্চে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় মামলা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ২০ বার পঠিত

বিএনপির ময়মনসিংহ বিভাগীয় রোড মার্চ ঘিরে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগের সাবেক নেতাদের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রবিবার রাতে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় ছয়জনের নামোল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১২০ জনকে আসামি করা হয়েছে।

এর আগে রবিবার আনুমানিক বিকেল সাড়ে ৩টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চর হোসেনপুর ভূইয়া ফিলিং স্টেশনের বিপরীতে এ হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। হামলায় পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এতে উত্তেজনা তৈরি হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চন বলেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ আমরা কয়েকজন চা পান করছিলাম। এমন সময় একটি পিকআপ ভ্যানে যাওয়া বিএনপি নেতাকর্মীরা শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর ভাষায় গালাগাল করতে থাকে। এর প্রতিবাদ জানালে আমাদের ওপর পাথর ও ককটেল নিক্ষেপ করে। এতে আমরা পিছু হটলে শতাধিক ব্যক্তি গাড়ি থেকে নেমে হামলা চালিয়ে আমাদের পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করে চলে যায়।

উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এবং ময়মনসিংহ (উত্তর) জেলা বিএনপির বর্তমান সদস্য আমিনুল ইসলাম ভূঁইয়া মনি বলেন, রোড মার্চের গাড়িবহর সমাবেশ স্থলে আসার পথে আওয়ামী লীগের লোকজন বিএনপি নেতাকর্মীদের গাড়িতে হামলা ও ভাঙচুর করে। এ সময় আমি সমাবেশ স্থলের মাঠে অবস্থান করছিলাম। তারা পূর্বপরিকল্পিত এই হামলা করার পরে মিথ্যা মামলা দিয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাই।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাছিনুর রহমান বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং তদন্তের কাজ অব্যাহত আছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com