অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৫:২৯ পূর্বাহ্ন, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
মার্কিন পতাকা নামিয়ে হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে উড়লো ফিলিস্তিনি পতাকা! বিএনপি সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে: ওবায়দুল কাদের বিষয়টি আদালতেই সুরাহার চেষ্টা করব, হাইকোর্টের নির্দেশনা নিয়ে শিক্ষামন্ত্রী গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় দেশ থেকে আইনের শাসন উধাও হয়ে গেছে : মির্জা ফখরুল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ টিপু-প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা আশরাফসহ ৩৩ আসামির বিচার শুরু

বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
  • ৫ বার পঠিত

বান্দরবানে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আস্তানায় যৌথ বাহিনীর অভিযানে আটজনকে আটক করা হয়েছে এবং ৯টি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে রুমা উপজেল দুর্গম কেউক্রাডং পাহাড়ের সুংসং পাড়া এলাকায় সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনী এই অভিযান পরিচালনা করে।

আটককৃত আটজনের মধ্যে চারজন কেএনএফ সদস্য এবং অপর চারজন তাদের সহযোগী।

আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য সেনাবাহিনীর রুমা জোনে নিয়ে আসা হয়েছে।

সুংসং, থাইক্ষ্যাং ও স্লোপি এলাকায় কেএনএফের একাধিক ঘাঁটি রয়েছে বলে জানা গেছে।

নিরাপত্তা বাহিনীর কর্মকর্তারা অভিযানের কথা স্বীকার করেছেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন জানিয়েছেন, সন্ত্রাসী তৎপরতা দমন ও কেএনএফের সদস্যদের গ্রেফতার করতে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রয়েছে। এর অংশ হিসেবে কেএনএফ সদস্যদের আঘাত করা হয়েছে।

গত ২ ও ৩ এপ্রিল বান্দরবানের রুমা ও থানচিতে কেএনএফ সদস্যরা দুটি ব্যাংকের তিনটি শাখায় অতর্কিত হামলা চালিয়ে অস্ত্র, গুলি ও টাকা লুট করে নিয়ে যায়। অপহরণ করা হয় রুমা সোনালী ব্যাংকের ম্যানেজারকে। এই ঘটনার পর সেনাবাহিনীর নেতৃত্বে বান্দরবানের দুর্গম এলাকাগুলোতে যৌথবাহিনীর অভিযান চলছে। এই অভিযানে সহস্রাধিক নিরাপত্তা বাহিনীর সদস্য অংশ নিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com