অন্য ভাষায় :
বুধবার, ০৮:২৫ পূর্বাহ্ন, ১৫ মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বাংলালিংক ও সোনালী ব্যাংক লিমিটেড-এর চুক্তি স্বাক্ষর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৪২ বার পঠিত

ঢাকা, 7 এপ্রিল, ২০২৩:

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক শীর্ষস্থানীয় রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক সোনালী ব্যাংক লিমিটেড-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় সোনালী ব্যাংকে লিমিটেড-এর কর্মীরা বাংলালিংক-এর সংযোগ, দ্রুততম ইন্টারনেট, এমকানেক্স, এসএমএস ব্রডকাস্ট সুবিধা এবং মানসম্মত ডিজিটাল সেবা ব্যবহার করবেন।

বাংলালিংক-এর এন্টারপ্রাইজ বিজনেস ডিরেক্টর রুবাইয়াত এ তানজিন ও সোনালী ব্যাংক লিমিটেড-এর এসট্যাবলিশমেন্ট ডিপার্টমেন্ট-এর অতিরিক্ত প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ারিং মো. আবুল বাশার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটিতে বাংলালিংক-এর পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, হেড অফ স্ট্র্যাটেজিক বিজনেস এস এম শামসুর রহমান, হেড অফ এসএমই, এন্টারপ্রাইজ বিজনেস, মো. মাহমুদুল হাসান। সোনালী ব্যাংক লিমিটেড-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) নিরঞ্জন চন্দ্র দেবনাথ, সঞ্চিয়া বিনতে আলী ও সুভাষ চন্দ্র দাস।

বাংলালিংক-এর চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, “একটি ডিজিটাল অপারেটর হিসেবে আমরা সবসময় গ্রাহকদের ও আমাদের সেবাগ্রহণকারী প্রতিষ্ঠানগুলিকে সেরা ডিজিটাল সুবিধা প্রদান করার চেষ্টা করি। দেশের শীর্ষস্থানীয় রাষ্ট্রীয় মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংকের সাথে আমাদের অংশীদারিত্ব দেশব্যাপী মানসম্পন্ন সেবা প্রদানে বাংলালিংক-এর সক্ষমতা নির্দেশ করে। বাংলালিংক-এর উপর আস্থা রাখার জন্য আমরা সোনালী ব্যাংকের কাছে কৃতজ্ঞ এবং আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি বাংলালিংক-এর সেবার মাধ্যমে প্রতিষ্ঠানটির কর্মীরা উপকৃত হবেন।”

সোনালী ব্যাংক লিমিটেড-এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) নিরঞ্জন চন্দ্র দেবনাথ বলেন, “দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের সাথে এই অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। নিরবচ্ছিন্ন সংযোগ ও উন্নত ডিজিটাল সেবা প্রদানের মাধ্যমে বাংলালিংক অনেক গ্রাহক ও প্রতিষ্ঠানের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করেছে। এই অংশীদারিত্বের মাধ্যমে আমাদের কর্মীরা এই সুযোগগুলি কাজে লাগাতে পারবেন।”

বাংলালিংক গ্রাহকদের জন্য উন্নত মানের ডিজিটাল সেবা নিয়ে আসতে থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com