অন্য ভাষায় :
সোমবার, ০৯:৪৯ অপরাহ্ন, ০৬ মে ২০২৪, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল’ ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী উজিরপুরে  অবঃ সেনা সদস্যর ছাদ থেকে ১০ বছরের শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার মিল্টনের আশ্রমে থাকা ব্যক্তিদের দায়িত্বে শামসুল হক ফাউন্ডেশন রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী সম্পদ অর্জনে এমপিদের পেছনে ফেলেছেন চেয়ারম্যানরা : টিআইবি ইয়াবা সেবন করে টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন আল-জাজিরার কার্যালয়ে ইসরায়েলের তল্লাশি জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার

বরিশালে মাদক বিক্রেতা সিরাজকে যাবজ্জীবন কারাদণ্ড

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ৪১ বার পঠিত

বরিশাল নগরে ফেন্সিডিলসহ আটক সাতক্ষীরার মাদক বিক্রেতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ) বরিশালের বিভাগীয় বিশেষ জজ আদালতের বিচারক মেহেদী আল মাসুদ এ রায় দিয়েছেন। এছাড়াও মামলার অপর এক আসামিকে খালাস দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিশেষ পিপি একেএম আমিনুল ইসলাম সেন্টু।

তিনি জানান, রায় ঘোষণার সময় খালাসপ্রাপ্ত ও দণ্ডিত আসামি আদালতে অনুপস্থিত ছিল। আত্মসমর্পণ করা কিংবা গ্রেফতারের পর থেকে দণ্ডিত পলাতক আসামির সাজা কার্যকর হবে বলে জানিয়েছেন বিশেষ পিপি।

দণ্ডিত সিরাজুল ইসলাম সিরাজ সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাধবকাঠি এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলে। খালাস পাওয়া নজরুল ইসলাম একই উপজেলার ধানঘেরা এলাকার মৃত আজিবর হোসেনের ছেলে।

আদালতের বেঞ্চ সহকারী হারুন অর রশিদ জানান, ২০১৩ সালের ১৭ জানুয়ারি রাত ১০টায় বরিশাল নগরের কাশিপুর গনপাড়া এলাকায় চেকপোষ্ট স্থাপন করে র‌্যাব-৮ এর একটি দল। এ সময় ওই এলাকা অতিক্রমকারী একটি ট্রাককে থামানোর সংকেত দেওয়া হয়। এ সময় ট্রাক নিয়ে পালানোর চেষ্টাকালে ধাওয়া করে র‌্যাব সদস্যরা সিরাজকে আটক করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ট্রাকের মধ্যে ৫টি বস্তা থেকে ৯৫০ বস্তা ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ ঘটনায় পরদিন র‌্যাবের ডিএডি মোবারক ইসলাম বাদী হয়ে সিরাজ, নজরুল ও বাবু নামের তিনজনকে আসামি করে মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় মামলা করে।

মামলার তদন্ত কর্মকর্তা এয়ারপোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান ২০১৩ সালের ১৯ ফেব্রুয়ারি দুই জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেয়। বিচারক ৫ জনের স্বাক্ষ্য নিয়ে রায় দিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com