অন্য ভাষায় :
রবিবার, ০৮:৩৩ অপরাহ্ন, ০৫ মে ২০২৪, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
শিকাগোতে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, গ্রেপ্তার ৬৮ সুন্দরবনের আগুন ছড়িয়েছে ‘আড়াই কিলোমিটার’ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী সন্তানের পিতার অধিকার ও স্ত্রীর অধিকার আদায় করতে গিয়ে মার,ধরের শিকার এক অন্তঃসত্ত্বা নারী। যুক্তরাজ্যে স্থানীয় নির্বাচনে কনজারভেটিভদের ভরাডুবি, বিরোধী লেবার দলের জয়জয়কার

বগুড়ায় জামায়াতের মিছিলে পুলিশের গুলি, আহত ১০

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩
  • ১৯ বার পঠিত

বিরোধী দলের তৃতীয় দফায় ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের প্রথম দিনে বগুড়ায় বিক্ষোভ মিছিল চলাকালে জামায়াতের ইসলামীর নেতাকর্মীদের ওপর রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করেছে পুলিশ। এতে কমপক্ষে ১০ নেতাকর্মী আহত হয়েছে।

জামায়াত সূত্র জানায়, অবরোধের সমর্থনে বুধবার সকাল ৭টার দিকে বগুড়া শহর দ্বিতীয় বাইপাস সড়কের সাবগ্রাম এবং বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া এলাকায় জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল শুরুর কিছুক্ষণের মধ্যেই পুলিশ ও ডিবি পুলিশ নেতাকর্মীদের লক্ষ্য করে রাবার বুলেট ছুড়তে থাকে। এসময় নেতাকর্মীরা সড়কে দাঁড়িয়ে গেলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরবর্তীতে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে জামায়াতের নেতাকর্মীরা মহাসড়ক থেকে সরে যায়। এসময় কমপক্ষে ছয়জন নেতাকর্মী আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

একই সময়ে বগুড়া-রংপুর মহাসড়কের বাঘোপাড়া এলাকায় জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে সমাবেশ চলাকালে পুলিশ টিয়ারশেল ও রাবার বুলেট ছুড়ে। এ ঘটনায় চারজন নেতাকর্মী আহত হয়েছে।

অন্যদিকে, বগুড়া-নওগাঁ মহাসড়কের এরুলিয়াতেও জামায়াতের বিক্ষোভ মিছিলে ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করেছে পুলিশ।

এ প্রসঙ্গে জামায়াতে ইসলামী বগুড়া শহর শাখার আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেল শান্তিপূর্ণ মিছিলে পুলিশের গুলি বর্ষণের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, জামায়াতের নেতাকর্মীদের সহিংসতার উস্কানি দিতেই পুলিশ হামলা করেছে। জনগণের ভোটের অধিকার আদায়ের আন্দোলনে জনগণের পাশে থাকার জন্য পুলিশ প্রশাসনের প্রতি তিনি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com