অন্য ভাষায় :
রবিবার, ০২:৩৬ পূর্বাহ্ন, ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বরিশাল-গৌরনদী-আগৈলঝাড়া বিএনপি আসন -১ এর তৃণমূলের ও সকল নেতা-কর্মীর ঐক্য আহবান তৃণমূল ও প্রবাসের

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬১ বার পঠিত

বরিশাল-গৌরনদী-আগৈলঝাড়া বিএনপি আসন-১ এর তৃণমূলের ও সকল নেতা-কর্মীর ঐক্য আহবান তৃণমূল ও প্রবাসের জাতীয়তাবাদী দল প্রবাস থেকে জাতীয়তাবাদী দলের “ঐক্য মঞ্চ” শুভ উদ্বোধন। ঐক্যবদ্ধ হবার লক্ষ্যে আমাদের এ ক্ষুদ্র প্রয়াসটুকু। সকলকে অনুরোধ আমাদের ভুল বুঝবেন না।

আমরা প্রবাস থেকে এমপি উপজেলা পৌরসভা কিংবা ইউনিয়নের চেয়ারম্যান হবার স্বপ্ন দেখি না। আমাদের ভালবাসা আপনাদের সাথে রাখতে চাই। আমাদের অর্থনৈতিক সহযোগিতা ভালবাসা যদি গ্রুপিং হয় সেটা দুঃখজনক। তাই এ ঐক্যের প্রচেষ্টা। আশা করি সকলে আমাদের সাথে ঐক্যমতের ভিত্তিতে সম্মতি হবেন।

আপনারা যারা তৃণমূলের নেতারা এখানে উপস্থিত আছেন আর কত রক্ত দিয়ে আপনারা বড় ভাই সহ নেতা বানিয়ে তাদের গাড়িতে পতাকা তুলে দিবেন?

গণতান্ত্রিক আন্দোলনে রক্ত দিয়েছে প্রান দিয়েছে সাধারণ কর্মীরা। পোষ্ট পদবি ওয়ালারা আপনাদের ব্যাবহার করে নিজেকে নেতা বানিয়েছে। আজ কমিটির রাজনীতি করতে হলে আপনাদের সঠিক মূল্যায়ন হয় না সেখানে বড় ভাইকে তেল মালিশ না হয় অর্থমালিশ করতে হয়। এখনই আপনাদের সঠিক সময় সিদ্ধান্ত নেবার। গণতন্ত্র নিয়ে আমাদের দল অথচ কিছু স্বার্থপরায়ণ নেতারা যোগ্যতার ভিত্তিতে কমিটি না দিয়ে গণতান্ত্রিক চর্চা না করে নিজের স্বার্থকে হাসিল করায় কমিটি দিয়ে থাকে।

যেখানে পদ পদবির জন্য নেতাকে খুশী রাখার জন্য তেল মালিশ অর্থমালিশ এবং রক্ত ঝড়ায়ে জীবন বাজী রাখার মত ঝুকিপূর্ন কাজ করতে হয়।

আর আপনারা বউ বাচ্চা ছেলে মেয়ে সংসার রেখে দেউলিয়া হয়ে রাস্তায় রাস্তায় পালিয়ে বেড়াচ্ছেন অথচ নেতারা আপনাদের খোজ খবর রাখে না। তারা তাদের ইগোতে অটল। আমাদের গৌরনদীবাসির গর্ববোধ করার কথা ছিল যে আমাদের কম বেশী মিলিয়ে চারজন ঐতিহাসিক নেতা আছে অথচ তাদের গ্রুপিং এর খেসারাতে তৃণমুল রক্ত ঝড়িয়ে পঙ্গুত্ব বরন করছে।

প্রবাসীদের পক্ষ থেকে আপনাদের কাছে অনুরোধ আপনারা জিয়াউর রহমান তারেক রহমানের খালেদা জিয়ার রাজনীতি করেন বড় ভাই এর রাজনীতি বন্ধ করেন। তা হলে রাজনীতিতে সমতা আসবে।

এলাকাতে সকল তৃণমূলেরা ঐক্য গড়ে তুলুন। নেতারা যদি ঐক্যবদ্ধ হয়ে আসতে পারে আপনারা স্বাগতম জানাবেন।

তাদের জন্য আপনারা বিভক্ত হওয়ার চেয়ে মুর্খ্যতা আর কিছু আছে বলে

মনে করি না। তারেক রহমান xyz যাকেই নোমিনেশন দেক আপনারা সকলে মিলে তার কাজ করবেন। আপনাদের বিভক্তিতে প্রতিপক্ষ সুজোগ নিয়ে আপনাদের এলাকা ছাড়ার স্থায়িত্ত্ব রুপ দিবে।

রাজনীতি যদি সেবা হয় তা হলে কি পেলাম কি নিলাম সে হিসাব করা যাবে না।

তৃণমূল ঐক্যবদ্ধ হয়ে নেতাদের বয়কট না করতে পারলে তাদের বিভক্তিতে আপনাদের নিয়মিত নির্যাতন সইতে হবে। আপনারা ঐক্যবদ্ধ হন এবং এই ঐক্যবদ্ধ হবার জন্য নিজেদের মধ্যে একটা কমিটি করেন আমরা আপনাদের সর্বাত্তক সহযোগিতা করব। আপনাদের ঐক্যবদ্ধতা তারেক রহমানের কাছে পৌছে দিয়ে আপনাদের যথাযথ মূল্যায়ন করার ব্যাবস্থা করব ইনশাল্লাহ।

সকলে ভাল থাকবেন। ঐক্যই শক্তি , আল্লাহ হাফেজ – আমরা স্বদেশী – আমরা প্রবাসী ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com