অন্য ভাষায় :
রবিবার, ০৬:৫২ অপরাহ্ন, ০৫ মে ২০২৪, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
শিকাগোতে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ, গ্রেপ্তার ৬৮ সুন্দরবনের আগুন ছড়িয়েছে ‘আড়াই কিলোমিটার’ চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ আরেক মামলায় ৪ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী সন্তানের পিতার অধিকার ও স্ত্রীর অধিকার আদায় করতে গিয়ে মার,ধরের শিকার এক অন্তঃসত্ত্বা নারী। যুক্তরাজ্যে স্থানীয় নির্বাচনে কনজারভেটিভদের ভরাডুবি, বিরোধী লেবার দলের জয়জয়কার

ধুনটে জ্যাকেটকাণ্ড : এসআই শহিদুল প্রত্যাহার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ১৮ বার পঠিত

বগুড়ার ধুনটে পুলিশের বুলেটপ্রুফ জ্যাকেট পরে সাজেদুল ইসলাম সাগর নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতার ছবি ফেসবুকে ভাইরাল হওয়ার ঘটনায় ধুনট থানার এসআই শহিদুল ইসলামকে দায়িত্বে অবহেলার কারণে প্রত্যাহার করা হয়েছে।

সোমবার (৬ নভেম্বর) রাতে তাকে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

এর আগেও তার হাত থেকে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় তাকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছিল।

জানা যায়, গত ৩১ অক্টোবর রাতে স্বেচ্ছাসেবকলীগ নেতা সাজেদুল ইসলাম সাগর তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে পুলিশের বুলেটপ্রুফ ছবি পোস্ট করে। পরে এ নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হলে তিনি ছবিটি সরিয়ে নেন।

সাগর উপজেলার নিমগাছী ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামের সোনাহাটা হাসপাতাল পাড়া এলাকার চাঁন মিয়া সরকারের ছেলে।

পুলিশ জানায়, বিএনপির ডাকা অবরোধে কোনো অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেটার জন্য এসআই শহিদুল ইসলাম একটি ফোর্স নিয়ে উপজেলার নিমগাছি ইউনিয়নের সোনাহাটা বাজারে পেশাগত দায়িত্ব পালনের জন্য যান। এসময় তিনি বুলেটপ্রুফ জ্যাকেট খুলে পাশের বিট পুলিশিং অফিসের টেবিলে রেখে খাওয়া-দাওয়া করতে বাইরে যান। পরে স্বেচ্ছাসেবক লীগ নেতা সাজেদুল মজার ছলে ওই জ্যাকেটটি পরিধান করে একটি ছবি তোলেন। ছবিটি তিনি নিজ ফেসবুক আইডিতে পোস্ট করলে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। পরে ভুল বুঝতে পেরে ছবিটি ফেসবুক থেকে সরিয়ে ফেলেন তিনি।

ধুনট থানার অফিসার ইনচার্জ রবিউল ইসলাম বলেন, বিষয়টি জানার পর সাগর নামের ওই স্বেচ্ছাসেবক লীগ নেতাকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। তবে পুলিশের ব্যবহৃত জ্যাকেট অন্য কারো পরার সুযোগ নেই। বিষয়টি খতিয়ে দেখে দায়িত্বরত পুলিশ কর্মকর্তার অবহেলা প্রমাণিত হওয়ায় তাকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com