অন্য ভাষায় :
শনিবার, ০৯:২১ অপরাহ্ন, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

দুই গাড়ির সংঘর্ষে পর প্রেসিডেন্ট বাইডেন অক্ষত

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩
  • ১৫ বার পঠিত
ছবি: রয়টার্স
মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের মোটরকেড এসইউভি গাড়ির সঙ্গে একটি সিলভার সেডান গাড়ি সংঘর্ষের ঘটনা ঘটেছে। সেডান গাড়িটি মোটরকেড এসইউভি গাড়িটিকে সজোরে ধাক্কা দেয়। এই ঘটনার পর বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন সুস্থ আছেন বলে জানা গেছে। স্থানীয় সময় রবিবার রাতে ডাউনটাউন উইলমিংটনে এই ঘটনা ঘটে।

 

বাইডেন তাঁর কর্মী এবং স্বেচ্ছাসেবকদের সঙ্গে রাতের খাবার শেষে ডাউনটাউন উইলমিংটনের পুনঃনির্বাচন প্রচারের সদর দপ্তর থেকে বের হয়ে আসেন। এই সময় একজন প্রতিবেক তাঁকে কিছু প্রশ্ন করছিলেন। বাইডেন উত্তর দিতে শুরু করলে, ডেলাওয়্যার লাইসেন্স প্লেটসহ একটি সিলভার সেডান বিকট শব্দে মোটরকেড এসইউভি গাড়িটিকে ধাক্কা দেয়। এতে সিলভার সেডানের বাম্পার ক্ষতিগ্রস্থ হয়।

দুর্ঘটনার পর ইউএস সিক্রেট সার্ভিস এজেন্টরা বাইডেনকে তাদের গাড়িতে নিয়ে যায়। 

এজেন্টরা দ্রুত বন্দুক নিয়ে সেডানটিকে ঘিরে ফেলে এবং চালককে আটক করে। দুর্ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।  সিক্রেট সার্ভিসের একজন মুখপাত্র স্পেশাল এজেন্ট স্টিভ কোপেক বলেছেন, যে গাড়িটি আঘাত করেছিল সেটি বাইডেনের মোটরকেড চলার রাস্তাটি সুরক্ষিত করছিল।

তিনি আরো বলেন,  ‘এই ঘটনার সঙ্গে কোনো প্রতিরক্ষামূলক স্বার্থ জড়িত ছিল না এবং প্রেসিডেন্টের গাড়ির বহর কোনো সমস্যা ছাড়াই পরে বেরিয়ে যায়।’ 

সূত্র: এনবিসি নিউজ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com