অন্য ভাষায় :
শনিবার, ০৬:৪০ অপরাহ্ন, ১৮ মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

‘চিফ হিট অফিসারকে নিয়ে না জেনে অনেকেই সমালোচনা করেন’

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৪ মে, ২০২৪
  • ৩ বার পঠিত

চিফ হিট অফিসার বুশরা আফরিন সম্পর্কে না জেনেই অনেকে সমালোচনা করেন বলে মন্তব্য করেছেছেন তার বাবা ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

আজ শনিবার দুপুরে মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির আশুলিয়া ক্যাম্পাসে এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আতিকুল ইসলাম।

মেয়র বলেন, ‘চিফ হিট অফিসারকে নিয়ে না জেনে অনেকেই সমালোচনা করেন। প্রকৃতপক্ষে তিনি সিটি করপোরেশন থেকে একটি টাকাও পান না। সেখানে তার কোনো বসার ব্যবস্থাও নেই। তাকে নিয়োগ দিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান অ্যাড্রিয়েন আরশট-রকফেলার ফাউন্ডেশন রেসিলিয়েন্স সেন্টার (আরশট-রক)। সারাবিশ্বে ৭ জন নারী চিফ হিট অফিসার তারা নিয়োগ করেছে। বুশরা আফরিন তাদের একজন মাত্র।’

আতিকুল ইসলাম আরও বলেন, নগরবাসীকে দাবদাহে স্বস্তি দিতে চিফ হিট অফিসার বুশরা আফরিনের পরামর্শে নগরে ২৫ হাজারের বেশি ছাতা বিতরণ করা হয়েছে। শহরকে ঠাণ্ডা রাখতে ওয়াটার স্প্রে (পানি ছিটানো) কার্যক্রম অব্যাহত রাখা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ট্রাস্টের মারুফা আক্তার পপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com