অন্য ভাষায় :
সোমবার, ০১:২২ পূর্বাহ্ন, ১৩ মে ২০২৪, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচন করবেন তাই মেয়র পদ ছাড়লেন হারিছুর রহমান

গৌরনদী প্রতিনিধি :
  • আপডেট টাইম : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত
বরিশাল জেলার গৌরনদী পৌর মেয়র আনুষ্ঠানিকভাবে স্বেচ্ছায় পদত্যাগ করলেন। তিনি তিনবারের পৌর মেয়র মো. হারিছুর রহমান। আসন্ন তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে গৌরনদী উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য নিতবারের নির্বাচিত মেয়র মো. হারিছুর রহামন পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করেছেন। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে ২৫ এপ্রিল বৃহস্পতিবার তিনি পত্যাগপত্র জমা দেন।

রবিবার ২৮ এপ্রিল দুপুর সাড়ে ১২ টার দিকে গৌরনদী পৌর ভবনের নিজ কার্যালয় এসে পৌর কাউন্সিলর মো. আতিকুর রহমান শামীমকে মেয়রের তায়িত্ব বুঝিয়ে দেন। উল্লেখ গৌরনদী উপজেলা পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ায় সরকারি নির্দেশনা অনুযায়ী পৌর মেয়রের পদ থেকে পদত্যাগ করে এরপর উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনের অংশগ্রহণ করতে হবে।
এবিষয় সাবেক পৌর মেয়র মো. হারিছুর রহামন জানান উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ ভোটারদের দাবির মুখে আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করব। তাই আমাদের রাজনৈতিক অভিভাবক বঙ্গবন্ধুর ভাগ্নে বরিশাল ১ আসনের এমপি আবুল হাসানাত আব্দুল্লাহর দোওয়া আর্শীবাদ নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে নেমেছি। আমাকে বৃহস্পিতবার সরকারে সংশ্লিষ্ট কর্মতর্কা পদত্যাগপত্র গ্রহণ করে ওইদিন বিকালে মন্ত্রণালয় থেকে আমাকে চিঠি দিয়ে অবহিত করেছেন।
রবিবার ২৮ এপ্রিল দুপুর সাড়ে বারোটার দিকে পৌর মেয়রের দায়িত্ব ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আতিকুর রহমান শামীমকে দায়িত্ব বুঝিয়ে দেন সাবেক পৌর মেয়ল মো. হারিছুর রহমান। এ সময় তার বক্তব্য কালে ভারপ্রাপ্ত মেয়র মো. আতিকুর রহমান শামীকে বলেন নেয় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য এবং সাধারণ জনগণ যাতে করে কখনো হয়রানির শিকার না হয় সে বিষয় দিকনির্দেশনা দেন সাবেক মো. মেয়র হারিছুর রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com