অন্য ভাষায় :
শুক্রবার, ১২:১৮ পূর্বাহ্ন, ১০ মে ২০২৪, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

গৌরনদীতে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে হয়ে দুলাভাই-শ্যালক নিহত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পঠিত

মঙ্গলবার রাতে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদীতে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুলাভাই- শ্যালক নিহত হয়েছেন। মঙ্গলবার (৯এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে ওই মহাসড়কের গৌরনদী উপজেলার ইল্লা বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন পার্শ্ববর্তী উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের নারায়ন পুর গ্রামের মোঃ উজ্জল সরদার এবং তার শ্যালক বরিশালের বাকেরগঞ্জ উপজেলা গুয়াখোলা গ্রামের বাসিন্দা মোঃ দ্বীন ইসলাম।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম রসুল মোল্লা জানান, ঈদুল ফিতরের ছুটি কাটাতে দুলাভাই উজ্জ্বল তার শ্যালক দ্বীন ইসলামকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে মঙ্গলবার রাত ১১টার দিকে বরিশাল ঢাকা-মহাসড়কের গৌরনদী উপজেলার ইল্লা বটতলা স্থানে পৌছলে ঢাকাগামী চেয়ারম্যান পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুলাভাই ও শ্যালক দুজন-ই ঘটনাস্থলে নিহত হন।
খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ পার্শ্ববর্তী ভূরঘাটা বাসস্ট্যান্ড এলাকা থেকে যাত্রীবাহী ঘাতক বাসটিকে আটক ও জব্দ করেছে।
এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।
গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ বিপুল হোসেন বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হাইওয়ে পুলিশের সহায়তায় নিহতদের লাশ উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com