অন্য ভাষায় :
শনিবার, ১২:৪০ অপরাহ্ন, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় মহানবী সা:-এর আদর্শ পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি রাস্তা খোঁড়াখুঁড়িতে ভোগান্তিতে রাজধানীবাসী গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ উপজেলা নির্বাচন ঘিরে আ’লীগে কোন্দল চরমে, স্বজনের প্রার্থিতা প্রত্যাহারের নির্দেশ মানেননি মন্ত্রী-এমপিরা

গৌরনদীতে তিন দিন নিখোঁজ থাকার পর শাকিল নামের এক যুবকের লাশ মিললো ধান ক্ষেঁতে।

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পঠিত

গৌরনদী(বরিশাল)প্রতিনিধি:- বরিশাল জেলার গৌরনদী উপজেলায় গভীর রাতে ডিবি পুলিশের ধাওয়া খেয়ে পালাতে গিয়ে ধান ক্ষেতে ইঁদুর মারার ফাঁদে কারেন্টের তার পেঁচিয়ে ৩০ বছর বয়সী শাকিল বেপারী নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি কটকস্থল গ্রামের মোহাম্মদ বেপারীর ছেলে।

স্থানীয়রা বলেছেন ১৮ তারিখ রাত আড়াইটার দিকে ডিবি পুলিশের তারা খেয়ে পালাতে গিয়ে গৌরনদী উপজেলার কটকস্থল এলাকার ঢাকা-বরিশাল মহাসড়ক সংলগ্ন ইমা পাগলের মাজারের পূর্বপাশে আজিজ আকনের লিজ দেওয়া ফসলি জমিতে কারেন্টের তার পেঁচিয়ে ওই যুবক নিহত হন। বর্তমানে ওই ফসলি জমি ওই এলাকার সরোয়ার ফকির বরগা নিয়ে ধান রোপন করেছেন ইদুরে উৎপাত থেকে ধান রক্ষা করতে বিদ্যুৎ দিয়েছিলেন এমনটাই জানিয়েছেন এলাকাবাসী।
নিহত শাকিল বেপারীর পিতা মোহাম্মদ আলী বেপারী জানান নিখোঁজের পরে বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে স্থানীয়দের মাধ্যমে জানতে পারি পার্শ্ববর্তী ধানক্ষেতে আমার ছেলে পড়ে আছে।
খবর পেয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছেন গৌরনদী মডেল থানার ওসি মোঃ আনোয়ার হোসেন তিনি জানিয়েছেন প্রাথমিকভাবে আমাদের সন্দেহ হচ্ছে ধান ক্ষেতে বিদ্যুৎ দেওয়ার কারণে ওই যুবক নিহত হতে পারে। তবে ধান খেত থেকে আমরা কিছু গুনা এবং পাটকাঠি উদ্ধার করেছি। আলামত হিসেবে যা দেখে মনে হয়েছে এই ধান ক্ষেতে ইদুর মারার জন্য বিদ্যুৎ দেওয়া হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com