অন্য ভাষায় :
রবিবার, ০২:১০ অপরাহ্ন, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গাঁজা দিয়ে চকলেট, কেক, মিল্কশেক বানিয়ে হোম ডেলিভারি

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : সোমবার, ৩০ মে, ২০২২
  • ৬৪ বার পঠিত

গাঁজা দিয়ে চকলেট, কেক, মিল্কশেকসহ খাদ্যপণ্য বানিয়ে হোম ডেলিভারি দেওয়ার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে রাজধানীর গুলশান থানা–পুলিশ।
গ্রেপ্তার হওয়া তিন ব্যক্তি হলেন জুবায়ের হোসাইন (২৪), অনুভব খান বিভু (২৩) ও নাফিসা নাজা (২২)।

গুলশান বিভাগের উপকমিশনার মো. আসাদুজ্জামান আজ সোমবার গুলশান থানায় এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

মো. আসাদুজ্জামান বলেন, পুলিশের কাছে খবর ছিল, গতকাল রোববার বিকেলে গুলশানের একটি বাসায় পাঠাও ডেলিভারির মাধ্যমে মাদক পাঠানো হবে। এই তথ্যের ভিত্তিতে গাঁজার তৈরি খাদ্যপণ্যসহ পুলিশ পাঠাওয়ের চালকের পেছনে বসা জুবায়ের হোসাইনকে আটক করে।

সংবাদ সম্মেলনে বলা হয়, জিজ্ঞাসাবাদে জুবায়ের পুলিশকে বলেন, উত্তরা ১২ নম্বর সেক্টরের একটি বাসায় তাঁরা গাঁজা দিয়ে এসব খাদ্যপণ্য তৈরি করেন। তাঁর তথ্যের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে পুলিশ গাঁজা দিয়ে তৈরি মিল্কশেক, চকলেট, কেক, এক কেজি গাঁজা, ফয়েল পেপার, স্টিকার, ব্যানানা ফ্লেভার্ড জুস, প্লাস্টিকের জুসপট ও শতাধিক প্লাস্টিকের গ্লাস উদ্ধার করে। এই কাজে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার তিন ব্যক্তি পুলিশকে জানান, কানাডা ও আফ্রিকার মাদক ব্যবসায়ীরা ভার্চ্যুয়াল মাধ্যমে মাদক দিয়ে তৈরি বিভিন্ন খাবারের রন্ধনপ্রণালি দেখান। সেখান থেকেই তাঁরা গাঁজা দিয়ে খাবার–দাবার বানানো শিখেছেন।

পুলিশ জানায়, উত্তরা পশ্চিমের একটি বাসায় ওইসব খাদ্যপণ্য বানিয়ে গুলশানের বাসায় পাঠানোর সময় হাতেনাতে একজন ধরা পড়েন। তাঁর কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে উত্তরার ওই বাসায় অভিযান চালানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com