অন্য ভাষায় :
রবিবার, ১০:২২ অপরাহ্ন, ১৯ মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

কুসিক নির্বাচনে ভোটারদের বাধা দেওয়ার অভিযোগ মেয়র প্রার্থীর

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৯ বার পঠিত

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) উপনির্বাচনে ভোটারদের ভোটকেন্দ্রে বাধা দেওয়ার অভিযোগ করেছেন এ নির্বাচনের হাতি প্রতীকের মেয়র প্রার্থী নূর উর রহমান তানিম। আজ শনিবার সকালে ভিক্টোরিয়া কলেজিয়েট স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন তিনি অভিযোগ করেন। এ ছাড়া তার নির্বাচনী এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ তানিমের।

এ মেয়র প্রার্থী বলেন, অনেক কেন্দ্রের সামনে তার কর্মীদের মারধর করা হয়েছে। প্রত্যেকটা কেন্দ্রের মোড়ে মোড়ে বাস প্রতীকের লোকজন ভোটারদের কেন্দ্রে আসতে দিচ্ছে না। ভোটারদের বাধা দেওয়া হচ্ছে।

এর আগে আজ সকাল ৮টায় মহানগর এলাকায় মোট ১০৫টি ভোটকেন্দ্রে একযোগে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট চলবে। সিটির এই নির্বাচনে ২৭টি ওয়ার্ডের ১০৫টি কেন্দ্রের ৬৪০টি ভোট কক্ষ রয়েছে। ৯৬০টি ইভিএমের মাধ্যমে এ ভোটগ্রহণ হচ্ছে।

এ উপনির্বাচনে মোট ভোটার ২ লাখ ৪২ হাজার ৪৫৮ জন। নারী ভোটার ১ লাখ ২৪ হাজার ২৭৮ জন, পুরুষ ভোটার ১ লাখ ১৮ হাজার ১৮২ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার দুজন।

কুসিক উপনির্বাচনে মেয়র পদে লড়ছেন চারজন প্রার্থী। এর মধ্যে ঘড়ি প্রতীকে সাবেক মেয়র মনিরুল হক সাক্কু, ঘোড়া প্রতীকে স্বেচ্ছাসেবক দলের কুমিল্লা মহানগরের সাবেক আহ্বায়ক নিজাম উদ্দিন কায়সার, বাস প্রতীকে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাহসিন বাহার ও হাতি প্রতীকে মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা নূর উর রহমান মাহমুদ তানিম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com