অন্য ভাষায় :
মঙ্গলবার, ০৬:৫১ অপরাহ্ন, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

কারাগারে কেএনএফের ৫১ সদস্য

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪
  • ৫ বার পঠিত

বান্দরবানের যৌথ অভিযানে আটক কুকিচিন ন্যাশনাল ফ্রন্ট কেএনএফ’র ৫২ সদস্যকে আদালতে তোলার পর ৫১ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

মঙ্গলবার বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হুসাইনের আদালতে এদের হাজির করার পর ৫১ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

এদের মধ্যে এলিজাবেথ বম নামের এক নারী সদস্য অন্তঃসত্ত্বা থাকায় তাকে জামিন দেয়া হয়। এর আগে কড়া নিরাপত্তা ব্যবস্থায় তাদের আদালতে হাজির করা হয়।

কোর্ট পুলিশ পরিদর্শক ফজলুল হক জানিয়েছেন, এদের মধ্যে ৪৮ জনের বিরুদ্ধে ডাকাতি মামলা ও তিনজনের বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। যৌথ বাহিনীর অভিযানে বান্দরবানের রুমা, থানচি ও জেলা সদরের রেইচা ক্যাম্প থেকে ৫২ জন কেএনএফ সদস্যকে আটক করা হয়। এদের মধ্যে ৪৯ জনকে কড়া নিরাপত্তা ব্যবস্থায় সোমবার রাতে রুমা থেকে বান্দরবান সদর থানায় নিয়ে আসা হয়। এদেরকে আজ আদালতে হাজির করা হয়েছে।

এদিকে অভিযান ও সন্ত্রাসী হামলার ভয়ে বান্দরবানের রুমও উপজেলার ৭টি পাড়া এখন জনশূন্য হয়ে পড়েছে। মুনন্নুয়াম পাড়া, বাসলাং পাড়া, আর্থা পাড়া, ব্যাথেল পাড়া, মুলপি পাড়া, হেপি হিল, পাইন্দু পাড়ার প্রায় ২০০ পরিবার এখন এলাকা ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছে। এলাকাগুলো এখন থমথমে। আতঙ্ক উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে রুমা রোয়াংছড়ি ও থানচি উপজেলার লোকজন।

যৌথবাহিনী অভিযান চালিয়ে এদের রুমা উপজেলার ব্যাথেল পাড়া সহ বেশ কয়েকটি এলাকা থেকে তাদের আটক করা হয়। এদিকে বান্দরবানের দুর্গম এলাকা গুলোতে সন্ত্রাসী তৎপরতা দমনে যৌথ বাহিনীর কম্বিং অপারেশন চলমান রয়েছে। এ অভি যেন অংশ নিয়েছে পাঁচ শতাধিক বিভিন্ন বাহিনীর সদস্য।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com