অন্য ভাষায় :
সোমবার, ০৪:২৪ পূর্বাহ্ন, ১৩ মে ২০২৪, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :

ইসির বিরুদ্ধে মামলা করা উচিত: মির্জা ফখরুল

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১০৬ বার পঠিত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন: এই সরকারের নির্বাচন কমিশন চরম ভাবে ব্যর্থ। কমিশনের ব্যর্থতার জন্য তাদের বিরুদ্ধে মামলা করা উচিত এবং বিচার হওয়া উচিত। কারণ তারা নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে।

তিনি বলেন: আমরা তাদের বিরুদ্ধে মামলা করবো কিনা এটা পরে সিদ্ধান্ত নিব। কারণ এই দেশে মামলা করে কোন লাভ হয় না। কারণ বিচার বিভাগও এখন আর স্বাধীনভাবে কাজ করতে পারে না।
শুক্রবার দুপুরে ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন: সার্চ কমিটিতে আমরা আমাদের কাউকে দিব না। এই সার্চ কমিটির কাছে নিরপেক্ষতা আশা করার কোন মানে নেই। সার্চ কমিটির প্রধান করা হয়েছে যিনি আওয়ামী লীগের নমিনেশন চেয়েছেন বিগত সময়ে। তারা তাদের লোকদের নাম দিয়ে সার্চ কমিটি গঠন করছে।

তিনি বলেন: বিএনপি ও তার সহযোগি সংগঠনকে নতুনভাবে সাজানো হচ্ছে। জাতীয় ঐক্য গঠনে আমরা কাজ করে যাচ্ছি। অন্য রাজনৈতিক দলগুলোর সাথে আনুষ্ঠানিকভাবে আমরা আলোচনা করছি। এই সরকারের অধীনে আগামীতে কোন নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে না।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন আলম, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, রুহিয়া থানা বিএনপির আহবায়ক আনসারুল হকসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com